Advertisement
০২ মে ২০২৪
Dog

দরজা খুলতেই তেড়ে এল কুকুর, ভয়ে বহুতল থেকে ঝাঁপ দিলেন ডেলিভারি বয়

কুকুরের ভয়ে বহুতল থেকে ওই ডেলিভারি বয় ঝাঁপ দেন বলে পুলিশকে জানিয়েছেন তিনি। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। রাখা হয়েছে আইসিইউতে। ক্রেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

ডেলিভারি বয়ের দিকে তেড়ে যায় একটি জার্মান শেপার্ড।

ডেলিভারি বয়ের দিকে তেড়ে যায় একটি জার্মান শেপার্ড। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১১:৫৬
Share: Save:

দরজার সামনে খাবার নিয়ে দাঁড়িয়েছিলেন ডেলিভারি বয়। ক্রেতা দরজা খুলতেই তেড়ে এল পোষ্য কুকুর। ভয়ে দৌড়ে বহুতল থেকে ঝাঁপ দিলেন ওই ডেলিভারি বয়। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে।

রক্তাক্ত অবস্থায় ডেলিভারি বয়কে উদ্ধার করেন ওই ক্রেতা। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি বিপন্মুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে তাঁকে এখনও আইসিইউতে রাখা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গত বুধবার মহম্মদ রিজ়ওয়ান নামে ২৩ বছরের এক যুবক খাবার নিয়ে বানজারা হিলস্‌ এলাকায় এক ক্রেতার বাড়িতে যান। ওই ক্রেতার বাড়িতে ১১ বছরের জার্মান শেপার্ড (কুকুরের এক ধরনের প্রজাতি) ছিল। দরজা খুলতেই তেড়ে যায় কুকুরটি। ভয়ে দৌড়তে থাকেন ডেলিভারি বয়। তার পরই আতঙ্কে ৪ তলা থেকে ঝাঁপ দেন তিনি। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

ওই ক্রেতাই তার পর দৌড়ে গিয়ে ডেলিভারি বয়কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। ওই যুবকের মাথায় আঘাত লেগেছে। এই ঘটনায় ওই ক্রেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ডেলিভারি বয়ের ভাই। ভারতীয় দণ্ডবিধির ৩৩৬, ২৮৯ ধারায় মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, গত কয়েক দিনে দেশের বিভিন্ন প্রান্তে কুকুরের আক্রমণের একাধিক ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। সম্প্রতি গুজরাতের সুরতে এক বালিকার মুখে কামড়ে গালের মাংস ছিঁড়ে নেয় একটি পথকুকুর। এর আগে, নয়ডার আবাসনে কুকুরের কামড়ে ১ বছরের শিশুর মৃত্যু হয়েছিল। উত্তরপ্রদেশের গাজিয়াবাদে লিফ্‌টের মধ্যে শিশুকে কামড়েছিল এক পোষ্য কুকুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Dog Bite national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE