Advertisement
১৩ মে ২০২৪
Karisma Kapoor’s Airport Look

কেমন সাজে ফুরফুরে থাকা যাবে এই গরমেও? করিশ্মা কপূরের টোটকা কাজে লাগতে পারে

সম্প্রতি অভিনেত্রী করিশ্মা কপূরের একটি ‘এয়ারপোর্ট লুক’-এর ছবি দেখা গিয়েছিল সমাজমাধ্যমে। গরমে ফুরফুরে থাকার জন্য তেমন একটি পোশাক বেছে নিতে পারেন আপনিও।

You can opt for heart print shirt like Bollywood actor Karisma Kapoor

সাজে থাকুক করিশ্মার ছোঁয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ২০:৪৭
Share: Save:

এই গরমে ভারী কোনও পোশাক গায়ে রাখতেই ইচ্ছে করছে না। কিন্তু বন্ধুর সঙ্গে রেস্তরাঁয় খেতে যাওয়ার পরিকল্পনা অনেক আগে থেকেই করা ছিল। শাড়ি পরলে গরম লাগবে, গায়ের সঙ্গে আঁটসাট পোশাক পরতেও ইচ্ছে করছে না। কিন্তু এত দিন পর যে বন্ধুর সঙ্গে খেতে বেরোবেন, ছবি তুলবেন, তার জন্য একটু সাজগোজ তো করতেই হবে। সম্প্রতি, অভিনেত্রী করিশ্মা কপূরের একটি ‘এয়ারপোর্ট লুক’-এর ছবি দেখা গিয়েছিল সমাজমাধ্যমে। গরমে ফুরফুরে থাকার জন্য তেমন একটি পোশাক বেছে নিতে পারেন আপনিও।

দেহের মাপের চেয়ে বড় অর্থাৎ, ‘ব্যাগি’ পোশাক পরার চল হয়েছে এখন। করিশ্মাও যুগের হাওয়ায় গা ভাসিয়ে পরেছিলেন তেমনই একটি সাদা রঙের শার্ট। ‘ভি কলার’ এবং ‘ক্যাপ হাতা’ শার্ট জুড়ে রয়েছে লাল রঙের ‘লভ’ হৃদয় চিহ্ন। সঙ্গে ছিল ঘন নীল রঙের ‘ওভার সাইজ়ড অ্যাঙ্কল লেন্থ’ ডেনিম জিন্‌স, যা বিমান সফরের জন্য একেবারে আদর্শ। বিমানে অনেক ক্ষণ পা ঝুলিয়ে বসতে হয়। তাই অভিনেত্রী বেছে নিয়েছিলেন ক্যানভাস দিয়ে তৈরি নীল রঙের ‘ওয়াকিং শু’।

দুপুর রোদে বেরোলে অবশ্য সঙ্গে রাখতে হবে রোদচশমা। বাড়ি থেকে বেরোনোর ঘণ্টা খানেক আগে সানস্ক্রিন মেখে নিতে হবে। আর টুকিটাকি কিছু জিনিস সঙ্গে রাখতে চাইলে হাতে রাখতে হবে ছোট্ট একটি হ্যান্ডব্যাগ। সকালের দিকে খুব চড়া মেকআপ করার প্রয়োজন নেই। শার্টের লাল মোটিফের সঙ্গে মানিয়ে ঠোঁট রাঙিয়ে নিতে পারেন টকটকে লাল রঙের লিপস্টিকে। চোখে থাকুক কাজলের ছোঁয়া। গরমে খোলা চুল সামলাতে না পারলে ‘টপনট’ করে নিতে পারেন। আবার দীপিকা পাড়ুকোনের মতো ‘মেসি বান’ করলেও দেখতে মন্দ লাগবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress karishma kapoor Fashion Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE