Advertisement
২২ মে ২০২৪
Jacqueline Fernandez

ছেলেদের অন্তর্বাস হাতে নিয়ে কী করছেন জ্যাকলিন? ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শুরু হল হইচই

সম্প্রতি ছেলেদের অন্তর্বাসের বিজ্ঞাপনে দেখা গিয়েছে জ্যাকলিনকে। আর তা নিয়েই তোলপাড় সমাজমাধ্যম। কী এমন আছে সেই বিজ্ঞাপনে?

image of Jacqueline Fernandez.

নতুন করে চর্চা শুরু হয়েছে জ্যাকলিনকে ঘিরে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৭
Share: Save:

ফের খবরের শিরোনামে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়। না এ বার প্রতারণা কারণে নয়, সম্প্রতি ছেলেদের অন্তর্বাসের বিজ্ঞাপনে দেখা গিয়েছে জ্যাকলিনকে। আর তা নিয়েই তোলপাড় চারদিকে। দেশে এই প্রথম ছেলেদের অন্তর্বাসের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন কোনও মহিলা।

অভিনেত্রী নিজেই তাঁর ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন সেই বিজ্ঞাপনের ঝলক। ভিডিয়োটি পোস্ট করে জ্যাকলিন লিখলেন, এই বিজ্ঞাপনের অংশ হতে পেরে তিনি কতটা খুশি। অভিনেত্রী লেখেন, ‘‘বিজ্ঞাপন দুনিয়ায় এই ছকভাঙা প্রচেষ্টার অংশীদার হতে পেরে খুব উচ্ছ্বসিত।’’

অভিনেত্রী নিজেই তাঁর ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন সেই বিজ্ঞাপনের ঝলক।

অভিনেত্রী নিজেই তাঁর ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন সেই বিজ্ঞাপনের ঝলক। ছবি: ইনস্টাগ্রাম।

ভিডিয়োটি ভাইরাল হওয়া মাত্রই সমাজমাধ্যমে ব্যাপক চর্চা শুরু হয়েছে। ভিডিয়োয় দেখা গিয়েছে, ছেলেদের অন্তর্বাস হাতে নিয়ে ভিন্ন খেয়ালে মত্ত অভিনেত্রী! এক নেটাগরিক লিখেছেন, ‘‘বিজ্ঞাপনে দারুণ মানিয়েছে জ্যাকলিনকে।’’ আর এক জন লিখেছেন, ‘‘এটাই দেখার বাকি ছিল। ছেলেদের অন্তর্বাসের বিজ্ঞাপনে জ্যাকলিনকে রাখার কি খুব প্রয়োজন ছিল?’’ অনেকেই আবার বিজ্ঞাপন সংস্থার এই ভাবনার প্রশংসা করেছেন।

সময়টা খুব একটা ভাল যাচ্ছে না বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় অভিযুক্ত তিনি।

বিদেশযাত্রায় জারি নিষেধাজ্ঞা। বার বার আদালতের দ্বারস্থ হয়েও সুবিধা বিশেষ হচ্ছে না। এরই মাঝেই নতুন করে চর্চা শুরু জ্যাকলিনকে ঘিরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE