Advertisement
১৮ মে ২০২৪
ICC ODI World Cup 2023

ফাইনালে শরীর ঢাকা পোশাক পরার ক্ষমতা আছে, ট্রোলারদের কড়া জবাব দিলেন ক্রীড়া সঞ্চালক মায়ান্তি

সেমিফাইনালে সুনীল গাওস্করের পাশে দাঁড়িয়ে সঞ্চালনার সময় মায়ান্তির পরনে ছিল স্কার্ট আর ব্লেজ়ার। সবে নেটাগরিকদের মায়ান্তির এই পোশাক মোটেই মনে ধরেনি। শুরু হয় কড়া সমালোচনা।

Mayanti Langer, sports anchor, shuts trolls on her outfit during the India vs New Zealand semi-final.

সেমিফাইনালে ভারত-নিউজ়িল্যান্ডের সুনীল গাওস্করের পাশে দাঁড়িয়ে ক্রীড়া সঞ্চালক মায়ান্তি ল্যাঙ্গার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১২:৫১
Share: Save:

বিশ্বকাপ ক্রিকেটে ভারত-নিউজ়িল্যান্ডের সেমিফাইনালের দিন মাঠে সঞ্চালনা করার সময় ক্রীড়া সঞ্চালক মায়ান্তি ল্যাঙ্গার ট্রোলড হয়েছিলেন তাঁর পোশাক নির্বাচনের জন্য। সেমিফাইনালে সুনীল গাওস্করের পাশে দাঁড়িয়ে সঞ্চালনার সময় মায়ান্তির পরনে ছিল স্কার্ট আর ব্লেজ়ার। সব নেটাগরিকদের মায়ান্তির এই পোশাক মোটেই মনে ধরেনি। নেটাগরিকদের একাংশের মতে, সব জায়গায় সব পোশাক মানায় না, মায়ান্তির ফর্মাল পোশাক পরা উচিত ছিল। কেউ আবার লিখেছেন, “পুরো পোশাক কেনার হয়তো সামর্থ্য ছিল না মায়ান্তির।” শুধু তা-ই নয়, সমাজমাধ্যম জুড়ে মায়ান্তির ওই দিনের পোশাকের নানা রকম বিকৃত ছবি ঘুরে বেড়াচ্ছে।

শেষমেশ ট্রোলারদের জবাব দিয়েছেন মায়ান্তি। সদ্য ফাইনালের দিন যে পোশাকটি তিনি পরবেন তার ছবি পোস্ট করেছেন তিনি। সমাজমাধ্যমে তিনি লিখেছেন, ‘‘আপনারা আমার আর্থিক অবস্থা নিয়ে এত চিন্তিত, এই বিষয়টি ভেবে আমি আপ্লুত। তবে আপনাদের ভয়ের কোনও কারণ নেই, ফাইনালের জন্য ফুল স্যুট কেনার সামর্থ্য আছে আমার।’’

২০০৭ সালে সঞ্চালনার কাজ শুরু করেন মায়ান্তি। এখন ক্রীড়া সঞ্চালকদের মধ্যে বেশ পরিচিত মুখ তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE