Advertisement
১৭ মে ২০২৪
Tiger Woods

অস্ত্রোপচার সুষ্ঠুভাবে সম্পন্ন, ভাল আছেন টাইগার

দিচ্ছেন।প্রবাদপ্রতিমের পরিবারের তরফ থেকে টুইটারে সেটা জানিয়ে দেওয়া হয়েছে।

ভাল আছেন টাইগার। জানিয়েছেন ডাক্তার।

ভাল আছেন টাইগার। জানিয়েছেন ডাক্তার। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৫:০৯
Share: Save:

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত টাইগার উডসের দুটো পা। করা হয়েছে অস্ত্রোপচার। আরও বড় ক্ষতি হয়ে যেতে পারতো বলেই মত পুলিশের। তবে সবচেয়ে ভাল খবর হল দীর্ঘ অস্ত্রোপচারের পর সুস্থ আছেন টাইগার উডস। ৪৫ বছরের কিংবদন্তি গল্ফার অস্ত্রোপচারের শেষে সাড়া দিচ্ছেন। প্রবাদপ্রতিমের পরিবারের তরফ থেকে টুইটারে সেটা জানিয়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার স্থানীয় সময় ৭টা ১২ মিনিটে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছিল লস অ্যাঞ্জেলস কাউন্টি শেরিফের দফতর। রোলিং হিলস এস্টেট সীমান্তে উডসের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। ব্ল্যাকহর্স রোডের হাউথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাচ্ছিল উডসের গাড়ি। তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন। উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ এই খবর জানিয়েছেন। তাঁকে ‘জস অফ লাইফ’’ পদ্ধতির সাহায্যে গাড়িটির ভেতর থেকে উডসকে উদ্ধার করা হয়েছিল।

উডসের পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, “এই কঠিন সময় আমার পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ। টাইগার একটি গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিল। ওঁর ডান পায়ের নীচের অংশ ও গোড়ালিতে গুরুতর চোট লেগেছিল। যদিও দীর্ঘ অস্ত্রোপচারের পর টাইগার এখন ভাল আছেন। দ্রত উন্নতি করছে টাইগার।”

এই কিংবদন্তি গল্ফারের আরোগ্য কামনা করেছেন বারাক ওবামা, ডোনাল্ড ট্রাম্প থেকে শুরু করে মাইক টাইসনের মত ব্যাক্তিত্বরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Woods Golfer golf
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE