Advertisement
১৭ মে ২০২৪
police Van

Accident: দোকানে ঢুকে পড়ল পুলিশ ভ্যান, বানারহাটে জখম ৯ পুলিশ কর্মী-সহ ১০ জন

জখমদের উদ্ধার করে চিকিৎসার ব্যাবস্থা করা হয়েছে। পাশাপাশি ওই দুর্ঘটনার তদন্তও শুরু হয়েছে।

দুর্ঘটনার কবলে পুলিশ ভ্যান।

দুর্ঘটনার কবলে পুলিশ ভ্যান। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বানারহাট শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৩০
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে গেল পুলিশ ভ্যান। তার জেরে দখম হলেন নয় পুলিশকর্মী-সহ ১০ জন। এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির বানারহাটের লক্ষ্মীপাড়া চা বাগান মোড়ে। আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভতি করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে বানারহাট থানার লক্ষ্মীপাড়া চা বাগান মোড়ে পুলিশ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি সাইকেল সারানোর দোকানে ঢুকে যায়। সেই সময় ওই দোকানে দু’জন ছিলেন। দুর্ঘটনার জেরে নয় পুলিশকর্মী-সহ মোট ১০ জন আহত হয়েছেন। তাঁদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে বানারাহাট চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে থেকে দুই পুলিশকর্মী এবং জখম স্থানীয় বাসিন্দাকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহত পুলিশকর্মীদের সকলেই কালিম্পং জেলার বাসিন্দা বলে পুলিশ সুত্রে জানা গিয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের সময় ওই পুলিশকর্মীদের আনা হয়েছিল। ফেরার পথে তাঁদের ভ্যান দুর্ঘটনার কবলে পড়ে।

জলপাইগুড়ির পুলিশ সুপার দেবর্ষি দত্তের জানিয়েছেন, জখমদের উদ্ধার করে চিকিৎসার ব্যাবস্থা করা হয়েছে। পাশাপাশি ওই দুর্ঘটনার তদন্তও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Van police Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE