Follow us on
Powered by
Co-Powered by
Co-Sponsors
Powered by
Co-Powered by
Co-Sponsors

বাঙালি শাড়ির সঙ্গে নিয়ে চলুন রকমারি মোবাইল ব্যাগ

আমাজন, মিন্ত্রা, ফ্লিপকার্ট বিভিন্ন সাইটে পেয়ে যাবেন আপনার পছন্দসই ম্যাচিং মোবাইল ব্যাগ।

শ্রুবা ভট্টাচার্য
কলকাতা| ১৩ ফেব্রুয়ারি ২০২১ ১৩:১৩ শেষ আপডেট: ০২ মার্চ ২০২১ ১৪:৫৫

যুগ কাটে, কিন্তু শাড়ির চল যেন বাড়তেই থাকে। শাড়ি এখনও প্রায় সকল বাঙালি নারীরই প্রিয় পোশাক। তবে আধুনিক যুগ মানে মোবাইল ফোনেরও যুগ। এ বার সমস্যাটি হল কোনটা ক্যারি করবেন। শাড়ি না মোবাইল? অনেকেই আছেন যাঁরা শাড়ি পরতে ভালবাসেন, কিন্তু মোবাইল হাতে নিয়ে শাড়ি পরতে তাঁদের কিছু সমস্যা হয়। মোবাইল হাতে থাকলে শাড়ির আঁচল বা কুঁচি ঠিক করা বেশ কঠিন। মোবাইল অবশ্য ব্যাগেও রাখা যায়। কিন্তু অনেকেরই মোবাইল ব্যাগে রাখতে আপত্তি ফোন শুনতে পাওয়ার অসুবিধার জন্য তাঁদের জন্য বাজারে এসে গিয়েছে মোবাইল রাখার রকমারি ব্যাগ। যা আপনি শাড়ির সঙ্গে ম্যাচ করেও নিতে পারেন। এই ব্যাগগুলি শুধুমাত্র মোবাইল রাখার জন্যেই তৈরি আপনি যা অনলাইনের মাধ্যমেও কিনতে পারেন। আমাজন, মিন্ত্রা, ফ্লিপকার্ট বিভিন্ন সাইটে পেয়ে যাবেন আপনার পছন্দসই ম্যাচিং মোবাইল ব্যাগ। মোবাইল ব্যাগ সাধারণত রেশম, পাট, ইক্কত, চামড়া, সুতি, পলিয়েস্টার, ভিসকোস রেয়ন দিয়ে তৈরি হয়।


অর্থাৎ আপনি যে কাপড়ের শাড়িই পরুন না কেন, তার বেশির ভাগ কাপড়েরই ব্যাগ বাজারে পাওয়া যায়। আপনি পছন্দ করে নিজের শাড়ির জন্য কোনটা সবচেয়ে মানানসই, সেটি বেছে নিতে পারেন। এই মোবাইল ব্যাগ আপনাকে ফ্যাশানিস্তা করে তুলতেই পারে।

এই ব্যাগগুলিকে আপনি রাখতে পারবেন আপনার কোমরের সঙ্গে ঝুলিয়ে। তাতে আর সমস্যার সম্মুখীন হতে হবে না একেবারেই। অনেক সময়ে ব্যাগগুলিকে গলায় ঝুলিয়ে নেওয়াও যেতে পারে। সেটাও আপনি আপনার ফ্যাশন অনুযায়ী ক্যারি করতে পারবেন।

আরও পড়ুন