Follow us on
Powered by
Co-Powered by
Co-Sponsors
Powered by
Co-Powered by
Co-Sponsors

কেতাদুরস্ত রকমারি শ্রাগে বাঙালি নিজেকে দেখছে অন্য রূপে

শ্রাগ ব্যাপারটা ভীষণ ফ্যাশনদুরস্ত।

শ্রুবা ভট্টাচার্য
কলকাতা| ২২ ফেব্রুয়ারি ২০২১ ২১:৪৯ শেষ আপডেট: ০২ মার্চ ২০২১ ১৩:০৯

বসন্ত এসে গেল দেখতে দেখতেই। কলকাতায় গরমও পড়ে গেল। বিকেলে এখন দখিনা হাওয়া। সোয়েটার পরার সময় শেষ। ভাবছেন মূল পোশাকের উপর কী পরলে সুন্দর লাগবে আবার হালকা ওম আপনাকে আরাম দেবে? ব্যবহার করতে পারেন শ্রাগ। দেখতেও স্টাইলিশ এবং সহজেই ক্যারি করা যায়। কী কী ধরনের শ্রাগ আপনার সংগ্রহে রাখতে পারেন তা জেনে নিন।

ফ্রিঞ্জড শ্রাগ

ফ্রিঞ্জড শ্রাগ

১. লং লাইন ড্রেপ শ্রাগ – এই শ্রাগগুলি ভীষণ সুন্দর দেখতে হয়। জিনসের ওপর একটি ফিটেড টপ নিন। তার ওপর চাপিয়ে নিন এই ধরনের শ্রাগ। গোটা ব্যাপারটা ভীষণ ফ্যাশনদুরস্ত। এই শ্রাগগুলি লম্বা হয়, ঝুল হাঁটুর নীচ পর্যন্ত থাকে।

২. ফ্রিঞ্জড শ্রাগ – এই ধরনের শ্রাগগুলি ঝালর লাগানো থাকে এবং ঝুল কম থাকে এদের ক্ষেত্রে। নতুন লুক নিয়ে আসার জন্য এই শ্রাগগুলি যথেষ্ট সুন্দর এবং বেশ অন্যরকম।

৩. লেস শ্রাগ – এই শ্রাগগুলো যে কোনও দামি ও ভালো পোশাকের সঙ্গে পরা হয়। কোনও অনুষ্ঠান বাড়িতে পরার জন্যে এই শ্রাগগুলি উপযুক্ত। গাউনের সঙ্গেও পরতে পারেন আপনি এই ধরণের শ্রাগ।

৪. ক্রপড শ্রাগ – এই শ্রাগগুলি যে কোনও পোশাকের সঙ্গে আপনি পরতে পারবেন। এই শ্রাগগুলোর ঝুল কোমর পর্যন্ত থাকে। লং স্কার্ট নিন একটি, সঙ্গে একটি টপ নিন। ওপর দিয়ে চড়িয়ে দিন এই ধরনের শ্রাগ। একটা ‘এথনিক ফ্যাশনেবল লুক’ তৈরি হবে।

এই ভাবে আপনি আপনার পছন্দ মতো শ্রাগ কিনে নিজেকে ঠান্ডা হাওয়া থেকে বাঁচাতে পারেন ও নিজেকে দিতে পারেন একটা ফ্যাশনেবল লুক।

আরও পড়ুন