Andrew Yule Recruitment 2024

কলকাতায় অ্যান্ড্রু ইয়ুলে চাকরির সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/ অফিসার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) পদে গ্রেডের ভিত্তিতে নিযুক্ত ব্যক্তির বেতনক্রম হবে ৫০,০০০-১,৬০,০০০ টাকা বা ৪০,০০০-১,৪০,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১৬:১৩
Share:

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

কলকাতায় চাকরির সুযোগ দিচ্ছে রাষ্ট্রায়ত্ত সংস্থা অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সম্প্রতি বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা জানানো হয়েছে সংস্থার তরফে। দু’টি পৃথক পদে কলকাতায় সংস্থার চা বিভাগে কর্মী নিয়োগ হবে। যার মধ্যে একটি পদে নিয়োগ হবে চুক্তিভিত্তিক। অন্যটি স্থায়ী পদ। এর জন্য ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অনলাইন আবেদন প্রক্রিয়া।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/ অফিসার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) এবং অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) পদে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) পদে আগামী পাঁচ বছরের জন্য চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে। উভয় পদেই গ্রেড অনুযায়ী আবেদনকারীদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩২ বা ৩৭ বছর। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/ অফিসার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) পদে গ্রেডের ভিত্তিতে নিযুক্ত ব্যক্তির বেতনক্রম হবে ৫০,০০০-১,৬০,০০০ টাকা বা ৪০,০০০-১,৪০,০০০ টাকা প্রতি মাসে। অন্য দিকে, অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) পদে গ্রেড অনুযায়ী বেতন হবে ৬২,৪০০ টাকা বা ৭৮,০৩০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

দু’টি পদের জন্য পৃথক যোগ্যতার মাপকাঠি ধার্য করা হয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

Advertisement

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৫ মে। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদে কর্মীদের নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন