IRCON Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ইরকন ইন্টারন্যাশনালে কর্মখালি, আবেদনের জন্য কেমন যোগ্যতা প্রয়োজন?

আবেদনের জন্য প্রার্থীদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩০ বছর। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৮:৪৪
Share:

ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেড। সংগৃহীত ছবি।

উচ্চপদে কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেড। শুক্রবার এই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। নিযুক্তদের কর্মস্থল হবে সংস্থার দেশ বা বিদেশের দফতরে। আগ্রহীরা এর জন্য শুধু মাত্র অফলাইনে আবেদন করতে পারবেন। আগামী ২০ এপ্রিল অর্থাৎ শনিবার থেকে আবেদন প্রক্রিয়া শুরু হবে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে অ্যাসিসট্যান্ট ম্যানেজার (এইচআরএম) পদে। মোট শূন্যপদ রয়েছে ছ’টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩০ বছর। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। প্রতি মাসে নিযুক্তদের বেতনক্রম হবে ৪০,০০০-১,৪০,০০০ টাকা। এ ছাড়াও অন্যান্য খাতে ভাতা মিলবে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে হিউম্যান রিসোর্স/ পার্সোনেল ম্যানেজমেন্ট/ ইন্ডাস্ট্রিয়াল রিলেশন্সে ডিপ্লোমা বা পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে।

Advertisement

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের ১০০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। আগামী ১০ মে আবেদনের শেষ দিন। এর পর লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থী বেছে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে আগ্রহীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন