WB Govt Jobs 2023

পশ্চিম বর্ধমান জেলায় অ্যাকাউন্ট্যান্ট পদে কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

নিযুক্ত ব্যক্তির বেতনের পরিমাণ হবে ১২,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১৬:৫৭
Share:

প্রতীকী চিত্র।

পশ্চিম বর্ধমান জেলায় কাজের সুযোগ। জেলা স্তরে পিএম-পোষণ বা মিড-ডে-মিল প্রোগ্রামের তত্ত্বাবধানের জন্য কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের জন্যই এই কাজের সুযোগ।

Advertisement

পশ্চিম বর্ধমানের জেলাশাসক এবং কালেক্টরের কার্যালয়ে পিএম-পোষণ বিভাগে নিয়োগ হবে অ্যাকাউন্ট্যান্ট পদে। শূন্যপদ রয়েছে একটি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৬৫ বছর। এই পদে চুক্তির ভিত্তিতে প্রথমে এক বছরের জন্য প্রার্থী নিয়োগ করা হবে। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হতে পারে। এই সময়ে নিযুক্ত ব্যক্তির বেতনের পরিমাণ হবে ১২,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতকোত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, কোনও সরকারি দফতরে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা এবং কম্পিউটার চালনার দক্ষতাও থাকতে হবে।

Advertisement

আগামী ২৮ ডিসেম্বর সকাল সাড়ে ১১টা থেকে জেলার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের অফিসে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে সকাল সাড়ে ১০টার মধ্যে উপস্থিত হতে হবে। এই বিষয়ে অন্যান্য তথ্য বিস্তারিত জানার জন্য আগ্রহীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন