POWERGRID Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা পাওয়ারগ্রিডে কর্মখালি, কোন পদে, কত জনের চাকরির সুযোগ?

নিযুক্তদের বেতনক্রম হবে ৩০,০০০-১,২০,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৮:২১
Share:

পাওয়ারগ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা পাওয়ারগ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে অভিজ্ঞ পেশাদারদের কাজের সুযোগ রয়েছে। দু’দিন আগে সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে সংস্থায় কর্মীদের নিয়োগ করা হবে। আগ্রহীরা এর জন্য অনলাইনে আবেদনপত্র পাঠাতে পারবেন।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে কোম্পানি সেক্রেটারি প্রফেশনাল পদে। মোট শূন্যপদের সংখ্যা ১২। কর্মীদের অস্থায়ী ভাবে চুক্তির ভিত্তিতে প্রথমে দু’বছরের জন্য নিয়োগ করা হবে। এর পর নিযুক্তদের কাজ এবং সংস্থার প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়িয়ে সর্বাধিক পাঁচ বছর পর্যন্ত করা হতে পারে। আবেদনকারীদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ২৯ বছর। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ৩০,০০০-১,২০,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

আবেদন জানানোর জন্য প্রার্থীদের দি ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিজ় অফ ইন্ডিয়া (আইসিএসআই)-র অ্যাসোসিয়েট মেম্বার হতে হবে। এর পর কোনও সংস্থার কোম্পানি সেক্রেটারি হিসাবে ন্যূনতম এক বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। তবে কোনও সংস্থায় ইন্টার্নশিপ বা প্রশিক্ষণকে পেশাদারি যোগ্যতা হিসাবে গণ্য করা হবে না।

Advertisement

সংশ্লিষ্ট পদে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তবে আবেদনকারীর সংখ্যা বেশি হলে স্ক্রিনিং টেস্টেরও আয়োজন করা হতে পারে।

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের ৪০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। আগামী ১১ মে আবেদনের শেষ দিন। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন