Shweta Bachchan Nanda

অমিতাভ-কন্যাকে চিঠি লিখতেন আমির, অতীত কিস্‌সা সামনে আনলেন অভিষেক

তবে বিষয়টা শুধু চিঠি লেখালেখির মধ্যেই সীমাবদ্ধ থাকেনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২১ ১১:৫১
Share:

শ্বেতা বচ্চন নন্দ-আমির খান।

ভাই-বোনের সম্পর্ক মানেই ভালবাসার সঙ্গে একরাশ খুনসুটি। শ্বেতা বচ্চন নন্দ এবং অভিষেক বচ্চনও ব্যতিক্রম নন। বলিউডের এই হেভিওয়েট ভাই-বোন জুটি একে অন্যকে জ্বালাতন করার একটা সুযোগও হাতছাড়া করেন না! তাই কর্ণ জোহরের টক শো-তে ‘দুষ্টু’ দিদির সব সিক্রেট উগরে দিয়েছিলেন অভিষেক। এমনকি শ্বেতার ছোটবেলার ক্রাশের কথা বলতেও বাদ রাখলেন না অভিনেতা।

স্কুলে পড়াকালীন আমির খানের ‘বিরাট বড় ফ্যান’ ছিলেন শ্বেতা। অভিষেক জানালেন, আমির সে কথা জানতে পেরে শ্বেতার প্রত্যেক জন্মদিনে একটা করে চিঠি লিখতেন। যদিও শ্বেতা মোটেই তেমনটা মনে করেন না। অমিতাভ-কন্যার কথায়, তাঁদের দু’জনের জন্মদিন একই মাসে হওয়ায় আমির তাঁর কথা মনে করে চিঠি লিখতেন। আমিরের জন্মদিন ১৪ মার্চ। ঠিক তার ৩ দিন পর, অর্থাৎ ১৭ মার্চ শ্বেতার জন্মদিন।

তবে বিষয়টা শুধু চিঠি লেখালেখির মধ্যেই সীমাবদ্ধ থাকেনি। বোস্টনে পড়াশোনা করার সময় আমিরের লাইভ শো দেখতে যাওয়ার জন্য অভিষেককে লিমুজিন ভাড়া করতে বাধ্য করেছিলেন শ্বেতা! প্রায় দেড় ঘণ্টা গাড়ি চালিয়ে দিদিকে প্রিয় নায়কের সঙ্গে দেখা করাতে নিয়ে গিয়েছিলেন অভিষেক।

Advertisement

A post shared by walaa Bollywood 🗯️💚 (@king_ajaydevgan)

আরও পড়ুন: পরিণীতির কপালে গভীর ক্ষত, ভাবলেশহীন মুখ, ‘আরও দেখার জন্য মুখিয়ে আছি’, বললেন প্রিয়াঙ্কা

Advertisement

বচ্চন পরিবারের মেয়ে হওয়া সত্ত্বেও অভিনয় জগৎ থেকে নিজেকে বরাবর দূরে রেখেছেন শ্বেতা। বলিউডকে ভালবাসলেও নিজের স্বতন্ত্র কেরিয়ার গড়ে তুলেছেন তিনি। বলিউডের এই স্টারকিড একটি ফ্যাশন কোম্পানির কর্ণধার। ২০১৮ সালে ‘প্যারাডাইস টাওয়ার’ নামে একটি বইও লিখেছেন তিনি। তবে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, খুব শীঘ্রই তাঁর দুই সন্তান নব্য এবং অগস্ত্য বলিউডে পা রাখতে চলেছেন।

আরও পড়ুন: সুশান্তকে নিয়ে তামাসা, কৌতুকশিল্পীকে ক্ষমা চাওয়ালেন অনুরাগীরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন