Sidharth-Kiara Wedding

সিড-কিয়ারার ঝুলিতে হিট-ফ্লপের হিসাব কত? বিয়ের এলাহি আয়োজনে কে বেশি খরচ করছেন?

বলিউডের অন্যান্য দম্পতির মতোই রাজকীয় বিয়ে করছেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। এই বিয়েতে তাঁদের খরচও হচ্ছে বড় অঙ্ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২১
Share:

এলাহি বিয়ের জন্য কত খরচ হচ্ছে সিড-কিয়ারার? ছবি: সংগৃহীত।

বলিউডের তারকাদের বিয়ে মানেই অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে। আর নবদম্পতি যদি দু’জনেই ইন্ডাস্ট্রির সদস্য হন, তা হলে তো কথাই নেই। কেউ বিয়ের জন্য কোনও প্রাসাদ বেছে নেন, তো কেউ আবার দুর্গ। খাওয়াদাওয়া থেকে শুরু করে নামী ডিজ়াইনারের তৈরি বিয়ের পোশাক— সব কিছুতেই নজরকাড়া চমক। বিয়ের আগে থেকেই শুরু হয়ে যায় আলোচনা।

Advertisement

মঙ্গলবার সাত পাকে বাঁধা পড়ছেন মায়ানগরীর চর্চিত যুগল সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য জয়সলমেরের সূর্যগড় প্রাসাদকে বেছে নিয়েছেন সিড কিয়ারা। কিন্তু এই এলাহি বিয়ের জন্য কত খরচ হচ্ছে যুগলের?

সূত্রের মতে, সিদ্ধার্থের মোট সম্পত্তির পরিমাণ ১০০ কোটি টাকা। অন্য দিকে, কিয়ারার সম্পত্তির পরিমাণ ২৫ কোটি টাকা। যদিও সিদ্ধার্থের তুলনায় কিয়ারার কেরিয়ারে ফ্লপ ছবির সংখ্যা অনেক কম, তা-ও সিদ্ধার্থ ১১ বছর কাটিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রিতে। ছবি ছাড়াও তাঁর আয় রয়েছে নানা বিজ্ঞাপনী চুক্তি এবং ইনস্টাগ্রাম থেকে। অন্য দিকে, কিয়ারার সম্পত্তি ২৫ কোটির হলেও তিনি বেশ স্বচ্ছল পরিবার থেকে ইন্ডাস্ট্রিতে এসেছেন। তাই খুঁটির জোর তাঁরও কিছু কম নেই। তাই রাজকীয় ভাবে বিয়ে সারাটা তাঁদের কাছে কোনও সমস্যা নয়। সূত্র বলছে, সিড-কিয়ারা নাকি তাঁদের বিয়ের স্বত্ব দেশর প্রথম সারির একটি ওটিটি প্ল্যাটফর্মকে বিশাল অঙ্কে বিক্রি করেছেন। ফলে বিয়ের খরচের সিংহভাগই উঠে আসবে এই টাকা থেকে। সিড-কিয়ারার বিয়েতে নাকি খরচ হচ্ছে ৬ থেকে ৮ কোটি টাকা!

Advertisement

সূত্রের মতে, এক দিনের জন্য সূর্যগড় প্রাসাদ বুক করতে পকেট খরচ প্রায় ২ কোটি টাকা। সিড-কিয়ারার বিয়ের অনুষ্ঠান ৩ দিনের। তাই সেই হিসেবে শুধু হোটেলের জন্যই তাঁরা খরচ করছেন ৬ কোটি টাকা। বাকি আয়োজনের মধ্যে অতিথিদের আসা-যাওয়া, নিরাপত্তাকর্মী এবং ব্যক্তিগত সাজসজ্জার খরচ মিলিয়ে আরও ২ কোটি টাকা খরচ করছেন নবদম্পতি।

কিন্তু এখানেও রয়েছে প্রশ্ন। তা হলে তিন দিনব্যাপী এই বিয়েতে সিড এবং কিয়ারার মধ্যে কে কত টাকা খরচ করছেন? শোনা যাচ্ছে, বিয়ের সিংহভাগ খরচই নাকি সিদ্ধার্থ নিজের কাঁধে তুলে নিয়েছেন। কিয়ারা আপত্তি করলেও তিনি তাতে আমল দেননি। তবে আরও একটি সূত্র বলছে, বিয়ের যাবতীয় খরচ দু’জনে সমান ভাগে ভাগ করে নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন