Chandan Sen

হৃদরোগে আক্রান্ত নাট্যকার চন্দন সেন, প্রকৃত সত্য সামনে আনলেন ‘ভজনবাবু’ চন্দন

বুধবার সকাল থেকে নেটমাধ্যম তোলপাড়, ‘খড়কুটো’ ধারাবাহিকের ‘ভজনবাবু’ নাকি অসুস্থ। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে পোস্টও হয়েছে নেটমাধ্যমে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২১ ১৫:৫৫
Share:

অসুস্থ নাট্যকার চন্দন সেন (বাঁ দিকে), গুজব ছড়াল অভিনেতা চন্দন সেন (ডান দিকে)-কে নিয়ে।

হৃদরোগে আক্রান্ত নাট্যকার চন্দন সেন। কিন্তু নামের মিল থাকার কারণে গুজব ছড়াল অভিনেতা চন্দন সেনকে নিয়ে। বুধবার সকাল থেকে নেটমাধ্যম তোলপাড়, ‘খড়কুটো’ ধারাবাহিকের ‘ভজনবাবু’ নাকি অসুস্থ। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে পোস্টও হয়েছে নেটমাধ্যমে। তাতে মন্তব্যের ঝড় বয়ে গিয়েছে।

Advertisement

খবর সত্যতা জানতে অভিনেতা চন্দন সেনকে ফোন করা হয় আনন্দবাজার ডিজিটালের তরফে। তিনি নিজেই জানান, ‘‘আমি সুস্থ আছি। হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি নাট্যকার চন্দন সেন।’’ অভিনেতার কথায়, এর আগে ২ বার তাঁর মৃত্যুর গুজব ছড়িয়েছিল! এমন খবরে এখন আর কোনও প্রতিক্রিয়া হয়? স্পষ্ট জবাব এল, ‘‘বিরক্তি লাগে।’’

অভিনেতার এই অনুযোগে মান্যতা দিয়েছেন স্টার জলসার ওই জনপ্রিয় ধারাবাহিকের অন্য এক চরিত্রাভিনেতা ‘পটকা’ অম্বরীশ ভট্টাচার্য। তাঁর দাবি, ‘‘যখনতখন ভুয়ো মৃত্যুসংবাদ রটে আমাদের। মঙ্গলবার আমায় মেরে ফেলা হয়েছিল। বুধবার চন্দনদাকে অসুস্থ করে দেওয়া হল।’’ পটকার স্টাইলে বিষয়টি নিয়ে রসিকতাও করেছেন, ‘‘এ দিকে ফোনের পর ফোন আসছে চন্দনদার খবর নিতে। অন্য দিকে আমরা জমিয়ে অভিনয় করছি! যা-তা হচ্ছে।’’

Advertisement

অন্যদিকে অসুস্থ নাট্যকার চন্দন সেনের ফোন বন্ধ থাকায়, তিনি কেমন আছেন জানা যায়নি। ‘বালজাকের প্রেমিকারা’, ‘দুই হুজুরের গপ্পো’, ‘জ্ঞানবৃক্ষের ফল’, ‘দায়বদ্ধ’ বা ‘বিপজ্জনক’-এর মতো নাটকের জন্ম নাট্যকার চন্দন সেনের কলম থেকে। গত বছর সেপ্টেম্বরে আনন্দবাজার ডিজিটালকে তিনি জানিয়েছিলেন, খুব দ্রুত মঞ্চস্থ করতে চলেছেন ‘চারু-লীলা দ্রোহকাল’ নামের নাটক। যদি জীবিত থাকতেন, বর্তমান পরিস্থিতিতে কী করতেন চারু মজুমদার— তা নিয়েই এই নাটক। মুখ্য ভূমিকায় অভিনয় করার কথা দেবশঙ্কর হালদারের। সেই নাটক এখন কোন পর্যায়ে? জানা যায়নি সে কথাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন