Anushka Sharma-Virat Kohli

আনুষ্ঠানিক ঘোষণা করছেন না, লুকোচ্ছেন তেমনটা নয়, অন্তঃসত্ত্বা অনুষ্কার দেখা মিলল কোথায়?

দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে অন্য পন্থা অবলম্বন করেছেন বিরাট-অনুষ্কা। এ বার কোন অনুষ্ঠানের ছবি ভাইরাল হল তাঁদের?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১২:৫৮
Share:

বিরাট-অনুষ্কা জুটিতে। ছবি: সংগৃহীত।

প্রায় মাস খানেকের বেশি সময় ধরে এই জল্পনা চলছে দ্বিতীয় বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। দ্বিতীয় বার মা হওয়ার খবর এখনও নিজে মুখে স্বীকার করেননি অনুষ্কা। যদিও প্রথম সন্তানের ক্ষেত্রে এতটা গোপনীয়তা রাখেননি তাঁরা। নিজেরাই সন্তান আগমনের খবর জানিয়েছিলেন সমাজমাধ্যমে। কিন্তু দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে অন্য পন্থা অবলম্বন করেছেন বিরাট-অনুষ্কা। কখনও ড্রাইভে কখনও আবার খেলার মাঠে আবার কখনও তাঁদের দেখা গিয়েছে হোটেলের বারান্দায়। এই মুহূর্তে বিশেষ কোনও কাজ নেই অনুষ্কার। বিশ্বকাপ নিয়ে ব্যস্ত বিরাট কোহলি। স্বামীর সঙ্গে রয়েছেন তিনি। সম্প্রতি বেঙ্গালুরুতে যায় টিম ইন্ডিয়া। সেখানেই বিরাটের সঙ্গে হোটেলে ঢোকেন অভিনেত্রী। স্পষ্ট হয় অভিনেত্রীর স্ফীতোদর। এ বার দীপাবলির পার্টিতে জুটিতে দেখা গেল দু’জনকে। সেই পার্টির একাধিক ছবি-ভিডিয়ো ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে বিশেষ করে নজর কেড়েছেন বিরাট পত্নী অনুষ্কা শর্মা।

Advertisement

অভিনেত্রীর পরনে বেগুনি রঙের চুড়িদার, সাবেকি পোশাকে দেখা গেল বিরাটকেও। শনিবার বেঙ্গালুরুর বিলাসবহুল ওই হোটেলে আয়োজন করা হয়েছিল দীপাবলি পার্টির। খেলোয়াড়দের সঙ্গে হাজির ছিলেন তাঁদের স্ত্রীরাও।সেই পার্টির একাধিক ছবি-ভিডিয়ো ছড়িয়েছে সমাজমাধ্যমে। তবে বিশেষ করে নজর কেড়েছেন বিরাট পত্নী অনুষ্কা শর্মা। ওই পার্টিতে বার বার নিজের ওড়না দিয়ে স্ফীতোদর আড়ালের চেষ্টা করছিলেন অভিনেত্রী। এই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই মন্তব্য করেছেন নেটাগরিকরা। একজন লেখেন, ‘‘অনুষ্কা গ্লো করছেন। প্রেগন্যান্সি গ্লো’’। আরেক জন লেখেন, ‘‘শ্রেষ্ঠ জুটি।’’ এমনিতে খুব বেশি আড়ালের চেষ্টা না করলেও এখনও পর্যন্ত কেন আনুষ্ঠানিক ঘোষণা করছেন না বিরাট-অনুষ্কা? দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে পরিস্থিতি আলাদা। এই মুহূর্তে বিরাট ব্যস্ত বিশ্বকাপ নিয়ে। মোটামুটি প্রায় সব ম্যাচেই মাঠে থাকছেন অনুষ্কা। এ ছাড়াও সামনে রয়েছে অনুষ্কার ‘চাকদহ এক্সপ্রেস’-এর মুক্তি। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর, চারপাশে এই মুহূর্তে এত কিছু চলছে যার কারণে এখনই কোনও আনুষ্ঠানিক ঘোষণা করছেন না কোহলি দম্পতি। সন্তান ভূমিষ্ঠ হওয়ার পরই নাকি একেবারে খবর শোনাবেন বলেই ঘনিষ্ঠ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন