S S Rajamouli

নেটফ্লিক্স শীর্ষকর্তার সঙ্গে বৈঠকে রাজামৌলি, কোনও সুখবর কি আসন্ন?

মুম্বইয়ে এক অনুষ্ঠানে পরিচালক এসে এস এস রাজামৌলির সঙ্গে বৈঠক নেটফ্লিক্স কর্তার। ‘আরআরআর’-এর পরে নতুন কাজের ইঙ্গিত মিলল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০১
Share:

মুম্বইয়ে ওটিটি প্ল্যাটফর্মের শীর্ষকর্তার সঙ্গে সাক্ষাৎ রাজামৌলির। ফাইল চিত্র।

সাফল্যের শিখরে রয়েছেন দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলি। গোল্ডেন গ্লোবস, ক্রিটিক্‌স চয়েস অ্যাওয়ার্ডের পর অস্কারের মঞ্চেও স্বীকৃতি পেয়েছে তাঁর ছবি ‘আরআরআর’। শুধু মাত্র পুরস্কারের মঞ্চেই নয়, রাজামৌলির এই ছবি প্রশংসিত হয়েছে স্টিভেন স্পিলবার্গ, জেমস ক্যামেরনের মতো হলিউডের কিংবদন্তি পরিচালকদের দ্বারাও।

Advertisement

সম্প্রতি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস মনোনীত শিল্পীদের সঙ্গে ‘অস্কার লাঞ্চেয়ন’ অনুষ্ঠানেও দেখা গিয়েছিল রাজামৌলিকে। সম্প্রতি মুম্বইয়ে নেটফ্লিক্সের কর্তার সঙ্গেও বৈঠক করেন রাজামৌলি। তা হলে কি আসন্ন নতুন ছবি বা সিরিজ়? কৌতূহলী অনুরাগীরা।

শনিবার সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হীরামণ্ডী’র টিজ়ার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেটফ্লিক্সের শীর্ষকর্তা টেড স্যারানডস। অনুষ্ঠানে সঞ্জয়ের সঙ্গে বৈঠকের পর রাজামৌলির সঙ্গে বৈঠক করেন নেটফ্লিক্স কর্তা। সূত্রের খবর, ওই বৈঠকে রাজামৌলির সঙ্গে পরবর্তী প্রজেক্ট নিয়েও কথা বলেন টেড। শোনা যাচ্ছে, ‘বাহুবলী’ ওয়েব সিরিজ় আকারে তৈরি করতে ফের আগ্রহী নেটফ্লিক্স। সেই বিষয়েই রাজামৌলির সঙ্গে কথা বলেছেন টেড।

Advertisement

‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবির সাফল্যের পরে ওয়েব সিরিজ় তৈরি নিয়ে শুরু হয়েছিল চর্চা। সেই সময় অনেক দূর এগিয়েছিল কথাবার্তাও। তবে তার পরে ‘আরআরআর’ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় ‘বাহুবলী’ সিরিজ় তৈরি নিয়ে আর আগ্রহ দেখাননি পরিচালক রাজামৌলি। খবর, ‘আরআরআর’-এর বিশ্বজোড়া সাফল্যের পরে ফের ‘বাহুবলী’ নিয়ে নতুন করে আগ্রহ দেখাচ্ছেন ওটিটি কর্তৃপক্ষ। তাই রাজামৌলির সঙ্গে বৈঠকে বসেন নেটফ্লিক্স কর্তা।

গত বছর প্রেক্ষাগৃহে মুক্তি পায় এস এস রাজামৌলি পরিচালিত ছবি ‘আরআরআর’। বক্স অফিস সাফল্যের পরে নেটফ্লিক্সে ছবিটি দেখানো শুরু হয়। তার পর ছবির প্রশংসা করে একটি পোস্টও করেছিলেন নেটফ্লিক্স কর্তা। খবর, ‘আরআরআর’-এর সৌজন্যে ব্যবসাও কিছুটা বেড়েছিল ওই প্ল্যাটফর্মের। ব্যবসা ও দর্শক টানতে তাই ফের রাজামৌলির শরণাপন্ন হয়েছে নেটফ্লিক্স। রাজি হবেন কি পরিচালক? উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন