Kanchan-Sreemoyee

একসঙ্গে দোল খেললেন শ্রীময়ী-কাঞ্চন! ছবি দেখেই কী করে ধরে ফেললেন সকলে?

কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের মনের মিল নিয়ে দর্শক মহলে কম চর্চা হয়নি। এ বার অদ্ভুত মিল খুঁজে পাওয়া গেল তাঁদের বাড়িতেও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৬:৫৯
Share:

কাঞ্চন-শ্রীময়ীর বাড়ির দেওয়ালেই এক ধরনের ওয়ালপেপার। একেই কি তবে মনের মিল বলে? ছবি: ইনস্টাগ্রাম।

তাঁরা নাকি অনেক দিন থেকে সম্পর্কে রয়েছেন। আর তাই নাকি সংসার ভেঙেছে অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চনের সম্পর্ককে ঘিরে কম বিতর্ক হয়নি। যদিও তা নিয়ে প্রশ্ন করা হলে বরাবরই সেই প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন তাঁরা। তবে কাঞ্চনের বাড়ির কালীপুজো হোক কিংবা যে কোনও অনুষ্ঠান। সব কিছুতেই তাঁদের একসঙ্গে দেখা যায়। শোনা যাচ্ছে, শ্রীময়ী যখন লন্ডন ঘুরতে গিয়েছিলেন, তখন নাকি সেখানে শুটিংয়ের জন্য ছিলেন কাঞ্চনও। যদিও তাঁদের একসঙ্গে কোনও ছবিতে দেখা যায়নি।

Advertisement

কিন্তু কয়েক দিন আগে দোলের শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন কাঞ্চন। যে ছবির নেপথ্যে দেখা যাচ্ছে কারুকার্য করা ওয়ালপেপার লাগানো সুন্দর দেওয়াল। পাশে উঁকি দিচ্ছে সাদা আলমারি। ঠিক এক দিন পর শ্রীময়ীর ইনস্টাগ্রাম এমন একটি ছবি পোস্ট করলেন যা দেখে চমকে গেলেন অনেকেই। দোলের শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রীও। তাঁর নেপথ্যেও একই দেওয়াল। পাশ দিয়ে উঁকি মারছে সেই এক আলমারি!

তবে কি এই বিশেষ দিনটা একই সঙ্গে উদ্‌যাপন করেছেন তাঁরা? নাকি একেই বলে টেলিপ্যাথি। দু’জনের বাড়ির দেওয়ালেই এক ধরনের ওয়ালপেপার। একেই কি তবে মনের মিল বলে? সেই উত্তর অনুরাগীরা নিজেদের মতো সাজিয়ে নিয়েছেন।

Advertisement

এই মুহূর্তে সিরিয়ালের কাজ নিয়ে ব্যস্ত শ্রীময়ী। অন্য দিকে কা়ঞ্চন ব্যস্ত বিধানসভা ও সিনেমার শুটিং নিয়ে। বৃহস্পতিবার ঘোষণা হয়েছে তাঁর আগামী ছবির নাম। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পুজোর ছবি ‘রক্তবীজ’-এ গুরুত্বপূর্ণ ছবিতে দেখা যাবে কাঞ্চনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন