dev

Dev Adhikari: শহর ছেড়ে মধ্যপ্রদেশ পৌঁছে যাচ্ছে বাংলা ছবি! ‘প্রেমের কথা’য় দেবের বিপরীতে মিমি?

সংস্থার দাবি, তারা কলকাতার জনপ্রিয় তারকা-নায়ক বলতে দেবকেই চেনে। তাই তাদের প্রথম পছন্দ তিনিই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ২২:৫১
Share:

ফাইল চিত্র।

দেব অনুরাগীদের জন্য টাটকা খবর, হৃষিকিং এবং গণেশুনি প্রযোজনা সংস্থা যৌথ ভাবে আনতে চলেছে তাঁদের প্রথম বাংলা ছবি ‘প্রেমের কথা’। যেখানে নায়কের ভূমিকায় দেখা যেতে পারে দেবকে। বিপরীতে সম্ভবত মিমি চক্রবর্তী। দেখা যেতে পারে ওম সাহানিকেও। পাশাপাশি, এই প্রথম কোনও বাংলা ছবির শ্যুটিং হতে চলেছে মধ্যপ্রদেশে। পরিচালনায় হৃষিকিং।

আনন্দবাজার অনলাইনকে এই খবর সরাসরি জানিয়েছে হৃষিকিং প্রযোজনা সংস্থা। ইতিমধ্যেই তারা যোগাযোগ করেছে দেবের সঙ্গে। আগামী মাসে কলকাতায় পা রাখবেন দুই প্রযোজনা সংস্থার দুই প্রতিনিধি। তাঁরা ছবি নিয়ে মুখোমুখি আলোচনায় বসবেন দেব এবং মিমির সঙ্গে। ‘কিশমিশ’-এও দেব কলেজ ছাত্র ‘টিনটিন’। প্রযোজনা সংস্থা কি কোনও ভাবে ছবির ট্রেলার দেখেছে? তাই তারা বেছেছে দেবকে? সংস্থার দাবি, তারা কলকাতার জনপ্রিয় তারকা-নায়ক বলতে দেবকেই চেনে। তাই তাদের প্রথম পছন্দ তিনিই।

Advertisement

‘প্রেমের কথা’য় এক জোড়া নতুন নায়ক-নায়িকাও উপহার পাবেন দর্শক। এখন পর্যন্ত স্থানীয় বাঙালি নায়িকার খোঁজই চলছে। প্রযোজনা সংস্থার কথায়, মধ্যপ্রদেশে প্রচুর বাঙালি আছেন। সেখান থেকেই নায়িকা বাছাই চলছে। ছবিতে একই সঙ্গে জায়গা করে নেবে প্রেম আর মানসিক টানাপড়েন। দুই কলেজ পড়ুয়ার চরিত্রের নাম, প্রেম আর কাব্য। একে অন্যকে তারা চোখে হারায়। কিন্তু ঘটনাচক্রে কাব্যের বিয়ে ঠিক হয় আইপিএস অফিসারের সঙ্গে। এর পর? প্রযোজনা সংস্থার কথায়, তার জন্য দেখতে হবে ‘প্রেমের কথা’। সব ঠিক থাকলে জুন অথবা জুলাইয়ে শুরু হবে শ্যুটিং। মধ্যপ্রদেশ পর্যটন সংস্থার পক্ষ থেকে আনন্দবাজার অনলাইনকে জানানো হয়েছে, শ্যুটিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছে ভূপাল, পাঁচমারী, ওরছা, পান্না আর ইন্দোরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন