Honey Singh

র‌্যাপার হানি সিংহের বিরুদ্ধে অপহরণ, নির্যাতনের অভিযোগ! পাল্টা জবাব দিলেন গায়ক

বৃহস্পতিবার হানি সিংহের বিরুদ্ধে বিস্ফোরক সব অভিযোগ আনেন এক ইভেন্ট কোম্পানির ম্যানেজার। এ বার পাল্টা মানহানির হুমকি গায়কের!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৪:২২
Share:

হানি সিংহ ও তাঁর সহযোগী এক ইভেন্ট কোম্পানির ম্যানেজারের উপর নির্যাতন চালিয়েছেন ও তাঁকে অপহরণ করেছেন বলে অভিযোগ। — ফাইল চিত্র।

একটা বিতর্ক শেষ না হতেই অন্যটায় জড়িয়ে পড়ছেন হানি সিংহ। বৃহস্পতিবার তাঁর বিরুদ্ধে অপহরণ ও নির্যাতনের অভিযোগ দায়ের হয় মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের পুলিশ স্টেশনে। হানি সিংহ ও তাঁর সহযোগী এক ইভেন্ট কোম্পানির ম্যানেজারের উপর নির্যাতন চালিয়েছেন ও তাঁকে অপহরণ করেছেন বলেই অভিযোগ। এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন হানি সিংহ।

Advertisement

ইভেন্ট ম্যানেজার বিবেক রমণের অভিযোগ, হানির সঙ্গে টাকাপয়সার লেনদেন সংক্রান্ত বিবাদের কারণে ১৫ এপ্রিল তাঁর অনুষ্ঠান বাতিল করেন তিনি। এর পরই হানি ও তাঁর সহযোগীরা তাঁকে অপহরণ করেন এবং তাঁর উপর নির্যাতন চালান। সেই মর্মেই বিকেসি পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন বিবেক রমণ। এই অভিযোগের জবাবে হানি লেখেন, ‘‘রমণের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। উক্ত কোম্পানির সঙ্গে আমার কোনও রকমের যোগাযোগ নেই। ওই ব্যক্তি আমার চরিত্রহননের জন্য এ ধরনের অভিযোগ আনছেন। আমার টিম ইতিমধ্যেই এই অভিযোগের জবাব দিচ্ছে, ওই ব্যক্তির বিরুদ্ধে মানহানির মামলা করা হবে।’’

খুব শীঘ্রই ইয়ো ইয়ো হানি সিংহকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্র মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। সেখানে র‌্যাপের দুনিয়ার তাঁর আত্মপ্রকাশ থেকে তাঁর জীবনযাপন ও নিজের মানসিক অবসাদের কথা জানিয়েছেন তিনি। এর আগেও একাধিক বার আইনি জটিলতায় জড়িয়েছেন র‌্যাপতারকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন