Hrithik Roshan

প্রাক্তন স্ত্রীর প্রেমিকের গলা জড়িয়ে পার্টিতে হৃতিক! একসঙ্গে নিজস্বী তুলে কী বললেন অভিনেতা?

একই সঙ্গে শিরোনামে আসেন প্রাক্তন জুটি হৃতিক-সুজ়ান। রেষারেষির চিহ্নমাত্র নেই। এ বার গলায় গলায় ‘বন্ধুত্ব’ নিয়ে এক ফ্রেমে ধরা দিলেন সুজ়ানের প্রাক্তন আর বর্তমান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৫:৪৪
Share:

হৃতিক আর আর্সলান যে মিতালি পাতিয়ে নিয়েছেন, তা-ও কি জানতেন অনুরাগীরা? ছবি: ইনস্টাগ্রাম।

যেখানে হৃতিক রোশন সেখানেই সুজ়ান খান, অথবা এক জন যা করেন, অন্য জনও তা-ই করেন। হৃতিক যেমন সাবা আজ়াদকে নিয়ে বছরশেষে সুইৎজ়ারল্যান্ড ঘুরলেন, সুজ়ানকেও এ বার গোয়ায় দেখা গিয়েছে আর্সলান গনির সঙ্গে। তবে, বাকি ছিল আরও এক চমক। হৃতিক আর আর্সলান যে মিতালি পাতিয়ে নিয়েছেন, তা-ও কি জানতেন অনুরাগীরা?

Advertisement

আর্সলানের সঙ্গে হৃতিক। ছবি: ইনস্টাগ্রাম।

গত ১০ জানুয়ারি হৃতিকের ৪৯তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন আর্সলান। যেখানে প্রাক্তন স্ত্রীর বর্তমান প্রেমিককে জড়িয়ে নিজস্বী তুলতে দেখা যায় হৃতিককে। কোনও এক পার্টিতে তোলা সেটি। দু’জনের পোশাকও প্রায় একই রকম। কে বলবে তাঁরা একই নারীর প্রাক্তন আর বর্তমান! রেষারেষির চিহ্নমাত্র নেই। সেই ছবির নীচে ভালবাসা জানিয়ে হৃতিক লিখলেন, “ধন্যবাদ বন্ধু (ইয়ারা)”। দেখে তাজ্জব অনুরাগীরা, তবে এই দুই পরিবারের অভিধানেই যে এখন ‘অসম্ভব’ বলে কিছু নেই, তা-ও বেশ টের পাচ্ছেন সকলে।

Advertisement

বিবাহবিচ্ছেদ হয়ে গেলেও তাই একই সঙ্গে শিরোনামে আসেন প্রাক্তন জুটি হৃতিক-সুজ়ান। যেন পরস্পরকে দেখিয়েই ভাল থাকার প্রতিযোগিতায় মেতেছেন প্রাক্তন দম্পতি। এ বছর জন্মদিনেই বিয়ের খবর দিয়েছেন হৃতিক। সুজ়ানের সঙ্গে বিচ্ছেদের পর সাবা আজাদই তাঁর জীবনে বসন্তের ছোঁয়া এনে দেয়। রীতিমতো প্রেমে হাবুডুবু খাচ্ছেন সাবা-হৃতিক। প্রথম থেকে প্রেমিকাকে কখনওই লোকচক্ষুর আড়ালে রাখেননি তিনি। ইতিমধ্যেই একত্রবাস শুরু করেছেন তাঁরা। নতুন ফ্ল্যাটও কিনেছেন অভিনেতা। এ বার খুব শীঘ্রই নাকি চারহাত এক হতে চলেছে হৃতিক-সুজ়ান সাবার! জল্পনা ঘনিষ্ঠ মহলে। সাবাকেই ঘরনি করবেন, সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন হৃতিক। খুশি রোশন পরিবারও। এ বার সুজ়ানও কি আর্সলানকে বিয়ের কথা ঘোষণা করবেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন