Irfan Pathan

বড়পর্দায় ইরফান পাঠান, মুক্তি পেল ট্রেলার

আগামী গ্রীষ্মেই ‘কোবরা’ মুক্তির ইচ্ছে ছিল ছবির প্রযোজকদের। কিন্তু অতিমারির কারণে তা পিছিয়ে গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২১ ১৯:১৬
Share:

ইরফান পাঠান।

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এ বার সিনেমা। অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন ইরফান পাঠান। শনিবার মুক্তি পেল তাঁর আসন্ন ছবির টিজার। ছবির নাম ‘কোবরা’। এই তামিল ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন দক্ষিণী সুপারস্টার বিক্রম। ছবির পরিচালক অজয় গাঁনামুথু।

Advertisement

ছবির টিজার মুক্তির সঙ্গে সঙ্গেই ইরফানের অনুরাগীরা ব্যাপক হারে ইন্টারনেটে শেয়ার করেছেন সেটি। ছবিতে প্রাক্তন ক্রিকেটার অভিনয় করেছেন আসলান ইলমাজ নামে এক ইন্টারপোল অফিসারের ভূমিকায়। যিনি খুঁজে বেড়াচ্ছেন ‘কোবরা’-কে। এই কোবরা প্রতিভাবান এক গণিতজ্ঞ। পাশাপাশি সে আবার বহুরূপীও। কোবরার ভূমিকায় দেখা যাবে বিক্রমকে। শোনা যাচ্ছে, ছবিতে নাকি কমবেশি ২০ রকমের চেহারায় দেখা যাবে বিক্রমকে। মুখোশের আড়ালে থাকা কোবরাকে কি ধরতে পারবে আসলান, এই প্রশ্নের উত্তর খুঁজবে গল্প।

আরও পড়ুন: রনির বাবার সঙ্গে দিঘা পালানোর প্ল্যান করছেন স্বস্তিকা?

Advertisement

আগামী গ্রীষ্মেই ‘কোবরা’ মুক্তির ইচ্ছে ছিল ছবির প্রযোজকদের। কিন্তু অতিমারির কারণে তা পিছিয়ে গিয়েছে। কারণ মার্চ মাসে ছবির শ্যুটিং থামিয়ে রাশিয়া থেকে ফিরে আসতে হয় টিম ‘কোবরা’-কে টিমকে। তারপর আবার নতুন করে ছবির কাজ শুরু করেছেন তাঁরা। নতুন মুক্তির তারিখ তাই এখনও পাকা হয়নি।

আরও পড়ুন: বড়পর্দা নয়, অমিতাভের জীবনের সেরা অভিনয় মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মেই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন