Suman Dey Controversy

মধ্যরাতে মত্ত অবস্থায় সহ-অভিনেত্রীর বাড়িতে হামলা! সুমনের বিরুদ্ধে থানায় অভিযোগ

ছোট পর্দার পরিচিত মুখ সুমন দে। ব্যক্তিগত সম্পর্কের জেরে বিতর্কে জড়ালেন অভিনেতা। তাঁর বিরুদ্ধে থানায় গেলেন তাঁর সহ-অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৪:৩০
Share:

হরিদেবপুর থানায় সুমনের বিরুদ্ধে অভিযোগ করেন তাঁর প্রাক্তন সহকর্মী দিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

এ যেন কেঁচো খুঁড়তে কেউটে। কিছু দিন আগে ছোট পর্দার অভিনেতা সুমন দে-এর সঙ্গে বিচ্ছেদের কথা প্রকাশ্যে এনেছিলেন প্রেমিকা সুরভী সান্যাল। যা নিয়ে রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে সুমন। এর পর উঠে এল আরও এক নতুন ঘটনা। শোনা যাচ্ছে, এক মাস আগে নাকি মধ্যরাতে মত্ত অবস্থায় প্রাক্তন সহকর্মী দিয়া চক্রবর্তীর বাড়িতে গিয়ে হামলা চালান অভিনেতা। এই ঘটনা কি সত্যি? এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে দিয়ার সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, “হ্যাঁ, এই ঘটনা সত্যি। কিন্তু এক মাস পরে এই ঘটনা নিয়ে আর কোনও জলঘোলা হোক, আমি চাই না।”

Advertisement

কিন্তু কী ঘটেছিল? দিয়া বলেন, “সুমন আমার সহকর্মী ছিলেন। এইটুকুই সম্পর্ক আমাদের। কিন্তু আমি জানি না, কেন ওর ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়ে মাঝরাতে আমার বাড়ি চলে এল সুমন! শুধু মাত্র একই অঞ্চলে আমাদের বাড়ি, তার জন্য? যদিও সুমনের বান্ধবী সেই সময় আমার সঙ্গে ছিলেন, অনেক ধন্যবাদ তাঁকে। সেই সময় আমি বাধ্য হই নিজের নিরাপত্তার জন্য হরিদেবপুর থানায় সুমনের নামে অভিযোগ জানাতে।”

যদিও এই ঘটনার পর আর কোনও ভাবে দিয়াকে বিরক্ত করেননি সুমন, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। এ প্রসঙ্গে আগে আনন্দবাজার অনলাইনের তরফে সুমনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলে তিনি জানিয়েছিলেন, এই প্রসঙ্গে তিনি কিছুই বলতে চান না।

Advertisement

অন্য দিকে এত ঘটনা, ঝড়ের পর ক্লান্ত সুরভী। তবে নতুন করে নিজের জীবন সাজিয়ে নিতে চান। মা বাবাকে নিয়ে শান্তিতে থাকতে চান। এখন শুধুই নিজের কাজ এবং কেরিয়ারে মন দিতে চান সুরভী, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন