Jacqueline Fernandez

নিভৃতবাসে ‘রাম সেতু’-র দুই নায়িকা জ্যাকলিন এবং নুসরত! আগাম সতর্কতা?

জ্যাকলিন এবং নুসরতের এই আগাম সতর্কতা ভাবনায় ফেলেছে অনুরাগীদের। তাঁরাও কি সংক্রমণে ভুগছেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১২:০০
Share:

জ্যাকলিন এবং নুসরত।

সাবধানের মার নেই! এই কথা মনে রেখেই নিভৃতবাসে চলে গেলেন ‘রাম সেতু’র ২ অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত বারুচা। বলিউড সূত্রে খবর, অক্ষয় কুমার আক্রান্ত হওয়ার পরেই শ্যুটিং উপলক্ষে ১০০ জনের কোভিড পরীক্ষা হয়। ৪৫ জনের সংক্রমণের খবর ছড়াতেই নড়ে বসেন ২ নায়িকা। নিজেদের, পরিবার এবং তাঁদের চারপাশের কথা ভেবে বাড়িতেই নিজেদের বন্দি করে ফেলেন।

Advertisement

যদিও জ্যাকলিন এবং নুসরতের এই আগাম সতর্কতা ভাবনায় ফেলেছে অনুরাগীদের। তাঁরাও কি সংক্রমণে ভুগছেন? তাই এই পদক্ষেপ? প্রশ্ন উঠেছে বলিউডের অন্দরেও। যদিও ২ নায়িকাই জানিয়েছেন, এখনও পরীক্ষার ফলাফল হাতে আসেনি তাঁদের। তবে করোনা ঠেকাতে গরম জলের ভাপ নেওয়ার মতো যাবতীয় নিয়ম আগে থেকেই মানতে শুরু করে দিয়েছেন নুসরত। এমনটাই তিনি জানিয়েছেন নেট মাধ্যমে।

নিভৃতবাসে কী করে সময় কাটাচ্ছেন ২ অভিনেত্রী? জ্যাকলিনের ইনস্টাগ্রাম স্টোরি বলছে, পোষ্য বিড়ালের সঙ্গেই অনেকটা সময় কাটাচ্ছেন তিনি। টেনশন কাটাতে নুসরত এই অবসরে আড্ডা দিয়ে নিচ্ছেন অক্ষয়, জ্যাকলিনের সঙ্গেই। ভিডিয়ো কনফারেন্সের সেই আড্ডা তিনিও পোস্ট করেছেন নেট মাধ্যমে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন