Janhvi Kapoor

চুপিচুপি তিরুপতির মন্দিরে প্রেমিকের সঙ্গে জাহ্নবী কপূর, বিয়ের জল্পনা তুঙ্গে!

তিরুপতির মন্দিরে দক্ষিণ ভারতীয় পোশাকে জাহ্নবী। সাদা ধুতি ও উত্তরীয় পরে শিখর। নিমেষে ভাইরাল সেই ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৯:১৫
Share:

এ বার তিরুপতি বালাজীর মন্দিরে প্রেমিকের সঙ্গে দেখা মিলল জাহ্নবীর। ছবি: সংগৃহীত।

বলিউডে এখন প্রেমের মরসুম। এই কিছু দিন আগেই বিয়ে করলেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। পরিণীতি চোপড়া ও আপ নেতা রাঘব চড্ডার বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। এর মাঝই প্রচারের আলো কেড়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কপূর। দিন কয়েক ধরেই শোনা যাচ্ছে, পুরানো প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গেই ফের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

Advertisement

কখনও ক্যাফেতে, কখনও আবার সমুদ্রসৈকতে একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে জাহ্নবী ও শিখরকে। তবে সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও তা নিয়ে মুখ খোলেননি দু’জনেই। তবে এ বার হয়তো শিখরের সঙ্গে সম্পর্কের এক ধাপ উত্তরণ ঘটাতে চলেছেন অভিনেত্রী! এ বার তিরুপতি বালাজীর মন্দিরে প্রেমিকের সঙ্গে দেখা মিলল জাহ্নবীর। নায়িকাসুলভ সাজ নয়, একেবারে পাশের বাড়ি মেয়ে যেন জাহ্নবী। দক্ষিণ ভারতীয় পোশাকে জাহ্নবী, সাদা ধুতি ও উত্তরীয় পরে শিখর। নিমেষে ছড়িয়ে পড়েছে সেই ছবি।

৩ এপ্রিল প্রেমিক শিখরের জন্মদিন। সেই উপলক্ষেই তাঁকে নিয়ে তিরুপতি গেলেন অভিনেত্রী। শ্রীদেবী জীবিত থাকাকালীন নিজের জন্মদিনে সেখানেই যেতেন আশীর্বাদ নিতে। এ বার সেই ধারাই বজায় রাখলেন শিখরের জন্য। শুধু যে মন্দিরে গিয়েছেন এমনটা নয়। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও শিখরের জন্য আদুরে পোস্ট দিলেন। লিখলেন, ‘‘হ্যাপি বার্থডে শিখু’’, সঙ্গে হৃদয়ের ইমোজি। গত ৬ জানুয়ারি ২৬-এ পা দিলেন জাহ্নবী। এ বার কি তা হলে আরও একটি বিয়ের সানাই বাজবে বলিউডে? দেখা যাক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন