Kapil Sharma

Kapil Sharma: কপিল শর্মা নিজেই এ বার ছবির কেন্দ্রে, তৈরি হচ্ছে জীবনীচিত্র

এই ছবির পাশাপাশি মুক্তি পাচ্ছে ‘কপিল শর্মা: আই অ্যাম নট ডান ইয়েট’। কপিলের স্ট্যান্ড আপ হিসেবে তৈরি হয়েছে এই বিশেষ পর্ব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১৯:১৪
Share:

কপিল শর্মার জীবনকাহিনি বড় পর্দায়

কৌতুকশিল্পী কপিল শর্মার জীবনের অজানা গল্প নিয়ে ছবি বানাতে চলেছেন ‘ফুকরে’ ছবির পরিচালক মৃগদীপ সিংহ লাম্বা। প্রযোজনায় মহাবীর জৈন। লাইকা প্রো়ডাকশনের ছাতার নীচে দেশের অন্যতম জনপ্রিয় কৌতুকশিল্পীর জীবনকাহিনি আনছে বড় পর্দায়। ছবির নাম ‘ফানকার’।

প্রযোজকের কথায়, ‘‘গোটা দেশের মানুষকে অবিরাম হাসির খোরাক জুগিয়ে দেন কপিল। আমাদের প্রত্যেকের জীবনেই ভালবাসা, আনন্দ, হাসির প্রয়োজন। যে মানুষ সেই দায়িত্ব নিয়েছেন, তাঁর জীবনের গল্প বড় পর্দায় নিয়ে আসতে চেয়েছি আমরা।’’

Advertisement

এই ছবির পাশাপাশি মুক্তি পাচ্ছে ‘কপিল শর্মা: আই অ্যাম নট ডান ইয়েট’। কপিলের স্ট্যান্ড আপ হিসেবে তৈরি হয়েছে এই বিশেষ পর্ব। আগামী ২৮ তারিখ মুক্তি পাবে নেটফ্লিক্সে। এই বিশেষ পর্বের ঘোষণা করে একটি বিবৃতি জারি করেছে নেটফ্লিক্স। তাতে বলা হয়েছে, ‘অমৃতসরের গলি থেকে মুম্বইয়ের সেট পর্যন্ত কপিল শর্মা আমাদের বিনোদনের রসদ জুগিয়ে যাচ্ছেন। এখনও চলছে তাঁর এই সফর। আপনাদের আরও হাসাতে আসছেন কপিল শর্মা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন