Koel Mallick

দোলে রঙিন কোয়েল, তবুও আক্ষেপ রয়ে গেল স্বামী রানের জন্য! খোলসা করলেন অভিনেত্রী

দোলের দিনের টুকরো কোলাজ অনুরাগীদের কথা মাথায় রেখে তুলে ধরলেন কোয়েল মল্লিক। কিন্তু সেই ছবির ভিড়ে ব্রাত্য রয়ে গেলেন অভিনেত্রীর স্বামী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১২:৪৬
Share:

রঙে রঙে রঙিন কোয়েল, তবু কি আক্ষেপ রয়ে গেল অভিনেত্রীর? ছবি : ইনস্টাগ্রাম।

প্রায় ১০ বছরের দাম্পত্য কোয়েল মল্লিক ও প্রযোজক নিসপাল সিংহ রানের। রঞ্জিত মল্লিকের সঙ্গে ছবির বিষয়ে কথা বলতে তাঁর বাড়িতে গিয়েছিলেন নিসপাল। সেখানেই প্রথম দেখা কোয়েলের সঙ্গে। কিন্তু তখনও নিসপাল-কোয়েলের মধ্যে কোনও সম্পর্ক দানা বাঁধেনি। ২০০৫ সালে কোয়েলকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন নিসপাল। কাকতালীয় ভাবে ছবির নাম হওয়ার কথা ছিল ‘আই লাভ ইউ’। সেই ছবি দিনের আলোর মুখ দেখেনি। তবে তাঁদের সম্পর্কের গোড়াপত্তন নাকি সেখান থেকেই। বন্ধুত্ব থেকে প্রেম পেরিয়ে অবশেষে বিয়ে। এখন তাঁদের জীবনে এসেছে ছোট্ট কবীর। তবু স্বামীকে নিয়ে একটু হলেও কি অনুযোগ রয়ে গিয়েছে কোয়েলের? সেই কথাই অনুরাগীদের জন্য দোলের দিনেই রঙিন হয়ে লিখলেন অভিনেত্রী।

Advertisement

রঙের উৎসবে মাতোয়ারা টলিউড। দোলের দিনের বেশ কিছু ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন কোয়েল। ছেলের সঙ্গে ছবি দিয়েছেন। ছবি রয়েছে মা দীপা মল্লিক ও বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গেও। আবিরের আভায় রঙিন হয়ে একক ছবি দিয়েছেন কোয়েল। শুধু নেই স্বামী রানে। অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘ছবি তুলে দিয়েছেন রানে, যে সব সময় ক্যামেরার পিছনেই থাকতে স্বচ্ছন্দ।’’ প্রথম থেকেই ক্যামেরার আড়ালেই থাকতেই স্বচ্ছন্দ বোধ করেন কোয়েলর প্রযোজক স্বামী। যদিও গত বছর মল্লিকবাড়ির দুর্গাপুজোয় কোয়েলের সঙ্গে লেন্সবন্দি হন বাংলা সিনেমার প্রথম সারির এই প্রযোজক।

সমাজমাধ্যমের ভিড়ে এই যুগে সব সময় দূরত্ব বজায় রাখতে গিয়ে অনেকেই কিন্তু বিভিন্ন সময়ে এই দম্পতিকে ভুল বুঝছেন। কোয়েলের মতে, ‘‘বিনোদন দুনিয়ায় স্বামী-স্ত্রী থাকলেই লোকে ভাবেন, আমরা সারাক্ষণ নিজেদের কথা ফলাও করে বলব। সেটা বলি না। সবাই অবাক হন। আমরা যদিও এ সব নিয়ে কখনও মাথা ঘামাই না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন