Madhubani Goswami

বেবি বাম্পের ছবি শেয়ার করলেন মধুবনী, জানালেন নিত্যদিনের রুটিন

খাওয়া দাওয়া করে, ঘুমিয়ে আর বিঞ্জ ওয়াচ করে দিন কাটাচ্ছেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২০ ১৯:৫৯
Share:

মধুবনী গোস্বামী।

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তার পরেই প্রথম বার মাতৃত্বের স্বাদ পাবেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। নতুন অতিথি আসার দিন গুনছেন তিনি এখন।

আর কী করছেন অভিনেত্রী?

মঙ্গলবার ইনস্টগ্রামে নিজের রোজনামচা শেয়ার করলেন তিনি। উপরি পাওনা হিসাবে ছিল একটি ছবি। খোলা চুলে, একগাল হাসি নিয়ে, হলুদ জামা পড়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। চোখে মুখে আসন্ন মাতৃত্বের ছাপ। উঁকি দিচ্ছে ‘বেবি বাম্প’।

Advertisement

A post shared by Madhubani Goswami (@madhubani.goswami)

ক্যাপশন পড়ে জানা গেল, খাওয়া দাওয়া করে, ঘুমিয়ে আর বিঞ্জ ওয়াচ করে দিন কাটাচ্ছেন অভিনেত্রী। গত নভেম্বর মাসে নিজেদের জীবনের এই খুশির খবর ইনস্টাগ্রামের মাধ্যমে শেয়ার করে নিয়েছিলেন রাজা-মধুবনী। অনুরাগীরা হবু মা-বাবাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন সেই সময়।

Advertisement

আরও পড়ুন: নিখিল-শ্যামার ঝগড়ায় ‘সাডা কুত্তা’! ঢোল বাজালেন দেব

দুই থেকে তিন হওয়ার অপেক্ষার সঙ্গেই নিজের অন্যান্য কাজ নিয়েও ব্যস্ত মধুবনী। অন্য দিকে রাজাও স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিকে রুপাঞ্জনের ভূমিকায় দর্শকের প্রশংসা পাচ্ছেন। ভালবাসা ডট কম ধারাবাহিকের সেই ওম আর তোড়াকে আর কয়েকদিনের মধ্যেই দেখা যাবে মা-বাবার ভূমিকায়। আপাতত সেই স্বপ্নেই বিভোর তাঁরা।

আরও পড়ুন: বিয়ের প্রায় দেড় বছর পর প্রকাশ্যে রাখী সবন্তের স্বামীর পরিচয়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন