Mithun Chakraborty

১৩ বছর পর ফের ও পার বাংলার ছবিতে মিঠুন চক্রবর্তী, কথা দিয়েছেন খোদ মহাগুরু

কলকাতায় যাতায়াত বাড়িয়েছিলেন আগেই, বেশ কিছু কাজ করছেন টলিউডে। এ বার ১৩ বছর পর বাংলাদেশের সিনেমায় দেখা যেতে পারে মহাগুরুকে।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৬:৪৩
Share:

১৩ বছর পর ঢালিউডে কাজ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী। — ফাইল চিত্র।

এই মুহূর্তে কলকাতায় বেশ অনেকটা সময়ই পাওয়া যাচ্ছে তাঁকে। টলিউডে তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রজাপতি’। যা হাল আমলে ব্যবসার নিরিখে সফলতম ছবি। এ ছাড়াও তাঁকে দেখা যাচ্ছে একটি নাচের রিয়্যালিটি শো-তে। এ ছাড়াও রাজনীতির কারণে যাতায়াত লেগেই রয়েছে। এ বার ১৩ বছর পর ঢালিউডে কাজ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী।

Advertisement

শোনা যাচ্ছে, প্রাথমিক ভাবে কথাবার্তাও সাড়া। ছবিতে কাজ করতে রাজি হয়েছেন তিনি। ছবিটা যে করবেন, কথা দিয়েছেন মহাগুরু। ছবির চিত্রনাট্যকার আব্দুল জাহির বলেন, ‘‘তিন মাস ধরে গল্পটি নিয়ে আমাদের কথা হচ্ছিল। আমরা আগে চিত্রনাট্য পাঠিয়েছিলাম। রবিবার বিস্তারিত কথা হল।’’ শুনে পছন্দ হয়েছে মহাগুরুর, জানান চিত্রনাট্যকার। কথা দিয়েছেন ছবিটি করবেন। আব্দুল বলেন, ‘‘তাঁর হাতে আরও দুটি কাজ রয়েছে। সে সব মিলিয়েই তিনি শিডিউল মেলাবেন। আশা করছি, ইদের আগেই আমরা চুক্তিবদ্ধ হয়ে যাব। হয়তো অক্টোবরের দিকে আমরা শুটিং করতে পারব।’’ ছবির নাম ‘হিরো’। বাবা-মেয়ের সম্পর্কের উপর তৈরি এই ছবির চিত্রনাট্য।

দিন কয়েক আগেই বাবা ছেলের সম্পর্ক নিয়ে তৈরি ছবি ‘প্রজাপতি’-তে দেখা গিয়েছে মিঠুনকে। এ বার বাবা-মেয়ের সম্পর্কের গল্পে অভিনেতা। শক্তি সামন্ত পরিচালিত ‘অন্যায় অবিচার’ ছবির মাধ্যমে প্রথম বার বাংলাদেশের সিনেমায় দেখা যায় তাঁকে। যদিও ছবিটি ছিল ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত। তার পর ২০১০ সালে শেষ বার ‘গোলাপি’ ছবিতে অভিনয় করেন। এ বার হিরো ছবির মাধ্যমে ফের ও পার বাংলার ছবিতে মিঠুন চক্রবর্তী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন