Mouni Roy

Mouni Roy: স্থগিত রিসেপশন পার্টি, মৌনীর বিয়ের অতিথি কোন কোন তারকা?

অনুষ্ঠানে প্রবেশ করতে অতিথিদের দেখাতে হবে আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্ট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১৮:৫৬
Share:

খুব শীঘ্রই সাত পাক ঘুরবেন মৌনী।

বেশি দেরি নেই। খুব শীঘ্রই গোয়ায় প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে সাত পাক ঘুরবেন অভিনেত্রী মৌনী রায়। করোনা পরিস্থিতিতে ৫০ জন অতিথিকে নিয়ে বিয়ের অনুষ্ঠান সারবেন তাঁরা। কিন্তু জানেন কি, বঙ্গতনয়ার বিয়ের অতিথি তালিকায় স্থান পেলেন কোন কোন তারকা?

সূত্রের খবর, মৌনীর বিশেষ দিনের সাক্ষী থাকবেন কর্ণ জোহর, একতা কপূর এবং মণীশ মলহোত্রের মতো তারকারা। এ ছাড়াও ছোট পর্দার বেশ কয়েক জন অভিনেতাকে আমন্ত্রণ জানাবেন বঙ্গতনয়া। অনুষ্ঠানে প্রবেশ করতে অতিথিদের দেখাতে হবে আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্ট। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়েতেও অতিথিদের জন্য ছিল একই নিয়ম।

Advertisement

কথা ছিল, মুম্বইয়ে সকলের জন্য বড় করে পার্টি দেবেন মৌনী-সুরজ। তবে কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন তাঁরা। মৌনীর ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “ইন্ডাস্ট্রির সহকর্মীদের জন্য একটি পার্টি দেবে বলে ঠিক করেছিল ওরা। কিন্তু আপাতত সে সব কিছুই হচ্ছে না। মৌনী এবং সুরজ এই পরিস্থিতিতে কোনও ঝুঁকি নিতে চায় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন