Ranga Bou Serial

পাখির জীবনে আসতে চলেছে নতুন ঝড়, ‘রাঙা বউ’ সিরিয়ালে খলনায়িকা হয়ে আসছেন নতুন নায়িকা

মাত্র কয়েক সপ্তাহেই পাখি আর কুশের গল্প গতি পেয়েছে অনেকটাই। ‘রাঙা বউ’ সিরিয়ালে মজে দর্শক। সোমবার থেকে আসতে চলেছে সিরিয়ালের নতুন খলনায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৮:৩৪
Share:

‘রাঙা বউ’ সিরিয়ালে পাখির জীবনে আসতে চলেছেন নতুন খলনায়িকা। ছবি: ফেসবুক।

নায়িকার জীবনে খলনায়িকা না থাকলে কি গল্প জমে? যদিও পাখির জীবনে ছোট থেকেই নানা রকমের সমস্যার মধ্যে দিয়ে কেটেছে। সঙ্গে আচমকাই কুশের সঙ্গে বিয়ে হয়ে যাওয়া সব মিলিয়ে আরও টানাপোড়েনের মধ্যে রয়েছে সে। এ বার আসতে চলেছে নতুন ঝড়। ‘রাঙা বউ’ সিরিয়ালে পাখি ওরফে শ্রুতির জীবনে ঝড় তুলতে আসছে নতুন এক জন।

Advertisement

বনেদি পরিবারের ছেলে কুশ। তাঁর বোন কুমকুমের বেড়ে ওঠাও তেমন পরিবেশেই। সুতরাং বৌদি হিসাবে পাখিকে মেনে কি নেবে কুমকুম? সোমবার থেকে আগমন হতে চলেছে কুশের বোনের। যে চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অঙ্কিতা মজুমদারকে। তাঁকে এত দিন ‘গৌরী এল’ সিরিয়ালে একটি মিষ্টি চরিত্রে দেখছে দর্শক। কিন্তু এ বার খলনায়িকা হিসাবে আবির্ভাব হতে চলেছে অঙ্কিতার।

আনন্দবাজার অনলাইনকে অঙ্কিতা বলেন, “কুমকুম হিসাবে দেখা যাবে আমায়। এত বছরের কেরিয়ারে পর্যবেক্ষণ করে দেখলাম আমি নেতিবাচক চরিত্রে অভিনয় করতেই সবচেয়ে বেশি ভালবাসি।” প্রসঙ্গত, কয়েক দিন আগেই শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত একটি বিজ্ঞাপনী ছবিতে কাজ করেছেন তিনি। শিবপ্রসাদের সঙ্গে কাজ করে খুবই খুশি অঙ্কিতা। সংসার সামলে আবারও কাজে মন দিয়েছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন