Parineeti Chopra-Raghav Chadha Wedding

উদয়পুরে ১০ লাখি ঘরে থাকবেন, অথচ বিমানে ‘ইকোনমি ক্লাস’ বেছে নিলেন রাঘব-পরিণীতি

রাঘব-পরিণীতির মতিগতি বোঝা দায়, জলের মতো টাকা খরচ করছেন বিয়েতে। অথচ বিয়ে করতে পৌঁছলেন সাধরণের সঙ্গে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১০
Share:

রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি চোপড়া-রাঘব চড্ডা। দিদি প্রিয়ঙ্কা চোপড়ার মতো মরুশহর রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। যদিও ১৭ তারিখ থেকেই দিল্লিতে শুরু হয়ে গিয়েছিল প্রাক-বিবাহের অনুষ্ঠান। ২১ তারিখ ছিল পরিণীতি-রাঘবের বিয়ে সুফি নাইট। শুক্রবার সকাল হতেই উদয়পুরের জন্য রওনা হলেন চড্ডা ও চোপড়া পরিবার। ইতিমধ্যেই উদয়পুরে পৌঁছেছেন বর-কনে। লালা জাম্পশুট ও চোখে রোদচশমা পরিণীতি কালো টি-শার্ট ও জিন্সে এক হাসি মুখ নিয়ে বিমানবন্দর থেকে বেরোলেন রাঘব। বিয়েতে এলাহি আয়োজন করেছেন আপ নেতা রাঘব ও বলি অভিনেত্রী পরিণীতি। প্রায় সপ্তাহভর চলবে বিয়ের অনুষ্ঠান। রাজস্থানের দুটো রাজকীয় হোটল নিয়েছেন তাঁরা। প্রায় জলের মতো টাকা খরচ করছেন কিন্তু রাজস্থান গেলেন সাধারণ লোকেদের সঙ্গে ‘ইকোনমি ক্লাসে’ চেপেই।

Advertisement

২৩ সেপ্টেম্বর ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে দুপুর থেকে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। তার পরে থাকছে নব্বইয়ের দশকের আদলে একটি থিম পার্টি। সেই দিনই সম্পন্ন হবে পরিণীতির ‘চূড়া সেরিমনি’। ২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’-র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, রাঘব ও পরিণীতির বিয়ের জন্য সেজে উঠছে একাধিক বিলাসবহুল হোটেল। হোটেল লেক প্যালেস তাদের মধ্যে অন্যতম। ওই হোটেল থেকেই নাকি জলপথে বরযাত্রী আসতে চলেছে তাজ লীলা প্যালেসে। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি রাখতে চাইছেন না ‘রংনীতি’। পরিণীতির চূড়া অনুষ্ঠান যে সুইটে হতে চলেছে, তা সম্পূর্ণভাবে কাচ দিয়ে নির্মাণ করা। আর এই সুইটের এক রাতের ভাড়া প্রায় ১০ লাখ টাকা। জানা গিয়েছে, অতিথিদের জন্য লীলা প্যালেসের ৮টি সুইট আর ৮০টি ঘর বুকিং করা হয়েছে। নিরাপত্তা ব্যবস্থার দিকে বাড়তি জোর দেওয়া হয়েছে। তাঁদের বিয়ে উপলক্ষে ৫০টি লাক্সারি গাড়ি আর ১২০-এর বেশি লাক্সারি ট্যাক্সি বুকিং করা হয়েছে। বিয়েতে নিমন্ত্রিত ব্যক্তিদের অধিকাংশই ২৩ সেপ্টেম্বর উদয়পুরে পৌঁছে যাবেন। পঞ্চাবি খানাপিনা ছাড়াও তাঁদের বিয়েতে ইটালিয়ান খাবারের বন্দোবস্ত।

এত খরচ করছেন, তবে বিয়ে করতে যাওয়ার সময় বিজনেস ক্লাস ছেড়ে বিমানে ইকোনমি ক্লাসই কেন বেছে নিলে তাঁরা! বিনোদন ও রাজনীতির জগতের দুই তারকার মেলবন্ধন। ঠিক কতটা জনমানসে উন্মাদনা রয়েছে সেটাই যাচাই করে নিতে চাইলেন তাঁরা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন