Raj Kundra

Raj Kundra-Shilpa Shetty: কঠিন পরিশ্রমেই সাফল্য এসেছে, রাজকে নিয়ে শিল্পার মন্তব্যে হাসির রোল নেটপাড়ায়

অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁর স্বামী খুব পরিশ্রম করেন। ঘন্টার পর ঘন্টা কাজ করেই রাজ সাফল্য পেয়েছিলেন বলে দাবি করেছিলেন শিল্পা। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৮:৫৪
Share:

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি কুন্দ্রা।

রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকে একটি ভিডিয়ো ঘুরপাক করছে নেটমাধ্যমে। কপিল শর্মার চ্যাট শোয়ে অতিথি হয়ে এসেছিলেন শিল্পা শেট্টি কুন্দ্রা এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রা। সঙ্গে ছিলেন শিল্পার বোন শমিতা শেট্টিও।

Advertisement

রাজের বিলাসবহুল জীবন যাপন নিয়ে জানতে চেয়েছিলেন কমেডিয়ান। উদাহরণ হিসেবে তুলে এনেছিলেন রাজের তারকাদের সঙ্গে ফুটবল খেলা, সারা ক্ষণ পার্টি করা, শিল্পাকে বহুমূল্য সব জিনিসপত্র কিনে দেওয়ার প্রসঙ্গ। কপিল প্রশ্ন করেছিলেন, কোনও কাজ না করেই কী ভাবে এমন জীবন যাপনের সামর্থ্য হয়? কপিলের প্রশ্ন শুনে হেসে উঠেছিলেন স্বয়ং রাজ, শিল্পা এবং শমিতা।

এর পরেই স্বামীর হয়ে জবাব দেন শিল্পা। অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁর স্বামী খুব পরিশ্রম করেন। ঘণ্টার পর ঘণ্টা কাজ করেই রাজ সাফল্য পেয়েছিলেন বলে দাবি করেছিলেন শিল্পা।

Advertisement

সেই পুরনো ভিডিয়োকেই আবার তুলে আনলেন নেটাগরিকরা। টুইটারে কপিল শর্মার চ্যাট শোয়ের সেই ভিডিয়ো পোস্ট করে অনেকেই লিখেছেন, ‘অবশেষে কপিলের প্রশ্নের উত্তর পাওয়া গেল।’ অর্থাৎ পর্ন ছবি তৈরি করেই রাজ অর্থ উপার্জন করতেন বলে ধরে নিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন