Rajeev Sen-Charu Asopa Divorce

৪ বছরের দাম্পত্যে ইতি! রাজীব-চারুর বিচ্ছেদে আইনি সিলমোহর, সুস্মিতা সেনের ভাই কী জানালেন?

দু’জনেই চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত পারেননি। ৬ মাস আলাদা থাকার পর রাজীব এবং চারুর বিবাহবিচ্ছেদ সম্পূর্ণ হল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৭:১২
Share:

চারু আসোপা (বাঁ দিকে)। রাজীব সেন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

অবশেষে এল সিদ্ধান্ত। বিগত দু’বছর তাঁদের জীবনে রীতিমতো ঝড় বয়ে গিয়েছে। সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং টেলি অভিনেত্রী চারু আসোপার বিবাহবিচ্ছেদ প্রক্রিয়া সম্পূর্ণ হল। ৮ জুন বৃহস্পতিবার দম্পতির বিবাহবিচ্ছেদ মামলার শেষ শুনানি ছিল।

Advertisement

তবে সরাসরি এই বিষয়ে কোনও কথা না বললেও বৃহস্পতিবার রাজীব ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করে বিবাহবিচ্ছেদের ইঙ্গিত দেন। চারুর সঙ্গে নিজের তোলা একটি ছবি পোস্ট করেছেন রাজীব। সঙ্গে লিখেছেন, ‘‘বিদায় বলে কিছু নেই। দু’জন মানুষ একে অপরকে ধরে রাখতে পারেন না। ভালবাসা থাকবে।’’ তবে সন্তানের প্রতি যাবতীয় দায়িত্ব পালনের কথাও উল্লখ করেছেন রাজীব। তিনি লিখেছেন, ‘‘আমরা চিরকাল আমাদের মেয়ের কাছে মা-বাবা হিসাবেই উপস্থিত থাকব।’’ বিষয়টির সত্যতা জানতে রাজীবকে সংবাদমাধ্যমের তরফে ফোন করা হলে তিনি বিবাহবিচ্ছেদের বিষয়টি স্বীকার করে নেন। বলেন, ‘‘আমাদের বিবাহবিচ্ছেদ সম্পূর্ণ হয়েছে।’’

রাজীবের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

২০১৯ সালে সুস্মিতা সেনের ভাইকে বিয়ে করেন চারু। সুস্মিতা নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দেন তাঁদের। তার পর তাঁদের মেয়েও হয়। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই রাজীব-চারুর দাম্পত্যকলহের কথা বার বার প্রকাশ্যে আসে। চরমে ওঠে তাঁদের সংঘাত। রাজীবের বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন চারু। মেয়েকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন। পরে কন্যার মুখ চেয়েই দু’জনে তাঁদের সম্পর্ককে আরও একটা সুযোগ দিতে চান। ফের একসঙ্গে থাকা শুরু করেন। কিন্তু তা দীর্ঘস্থায়ী হয়নি। চারু বেরিয়ে আসেন রাজীবের সংসার ছেড়ে। কোলের মেয়েকে নিয়ে একলা মায়ের বাড়ি ভাড়া পেতে নাকি প্রায় কালঘাম ছুটে যায় চারুর। ছাদ জোটে বহু কষ্টে। গত ৬ মাস আলাদাই ছিলেন চারু-রাজীব। এ বার পাকাপাকি বিবাহবিচ্ছেদ হল তাঁদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন