Ranbir Kapoor

Ranbir Kapoor-Alia Bhatt: আলিয়াকে রণবীরের চুম্বন, দুষ্প্রাপ্য ছবির সন্ধান নেটাগরিকদের দৌলতে

নেটাগরিকরা স্টাইলিস্টের পোস্ট করা সেই ছবি থেকে ‘রণলিয়া’-র প্রেমের মুহূর্তকে ঠিক খুঁজে বার করেছেন। মন্তব্য বাক্সে সেই ছবির কথা উল্লেখ করেছেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ১৬:২০
Share:

রণবীর কপূর ও আলিয়া ভট্ট

নেটাগরিকদের দৌলতে সন্ধান মিলল দুষ্প্রাপ্য ছবির। রণবীর কপূর এবং আলিয়া ভট্টের প্রেমের মুহূর্ত ধরা পড়ল সেখানে। ‘রণলিয়া’ এখনও পর্যন্ত তাঁদের প্রেমের ছবি খুব বেশি জনসমক্ষে আনেন না। কিন্তু নেটাগরিকদের শ্যেনদৃষ্টি ঠিক খুঁজে পেয়েছে যুগলের ঘনিষ্ঠ ছবি।

Advertisement

গত বৃহস্পতিবার খ্যাতনামী স্টাইলিস্ট লক্ষ্মী লেহর আলিয়ার একটি ছবি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। সেই ছবিতে আলিয়া একটি মেরুন এবং সাদা রঙের পোশাক পরে দাঁড়িয়ে আছেন। পিছনে সাদা দেওয়াল। দেওয়ালে টাঙানো রয়েছে দু’টি ফ্রেম। তার একটিতে রণবীর ও আলিয়াকে দেখা যাচ্ছে।

Advertisement

আলিয়ার পিছনে সেই ছবি

খুব স্পষ্ট দেখা না গেলেও বোঝা যাচ্ছে, রণবীর বসে রয়েছেন একটি সিড়িতে। রণবীরের হাঁটুতে ভর দিয়ে বসে রয়েছেন আলিয়া। রণবীর তাঁর প্রেমিকার কপালে চুমু খাচ্ছেন। আলিয়া তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে।

গত বছর ডিসেম্বর মাসে তারকা যুগল রণথম্ভোর বেড়াতে গিয়েছিলেন। ছবিটি সম্ভবত সেখানেই তোলা। নেটাগরিকরা স্টাইলিস্টের পোস্ট করা সেই ছবি থেকে ‘রণলিয়া’-র প্রেমের মুহূর্তকে ঠিক খুঁজে বার করেছেন। মন্তব্য বাক্সে সেই ছবির কথা উল্লেখ করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন