Ranveer Singh

Ranveer-Deepika: ‘গেহরাঁইয়া’র চুম্বন নিয়ে দেদার চর্চা, তার ফাঁকেই রণবীরের গভীর চুমুতে বাঁধা দীপিকা

ছবি মুক্তির পর থেকেই বিস্তর চর্চা তাঁর চুমু নিয়ে। তার মধ্যেই ফের শোরগোল ফেলে দিল সেই দীপিকারই চুমু! এ বার স্বামী রণবীর সিংহের সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ২০:৪১
Share:

গভীর প্রেমে বাঁধা রণবীর-দীপিকা

ছবি মুক্তির পর থেকেই বিস্তর চর্চা তাঁর চুমু নিয়ে। অ্যামাজন প্রাইমে ‘গেহরাঁইয়া’ দেখে নিন্দকেরা বলছেন, এ ছবির একমাত্র আকর্ষণ নাকি যখন তখন সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দীপিকা পাড়ুকোনের গভীর চুম্বনদৃশ্য। তার মধ্যেই ফের শোরগোল ফেলে দিল সেই দীপিকারই চুমু! এ বার স্বামী রণবীর সিংহের সঙ্গে। পর্দায় নয়, খাঁটি বাস্তবে।

ইনস্টাগ্রাম ও ফেসবুকে পোস্ট করেছেন রণবীর। ‘গেহরাঁইয়া’য় দীপিকার অভিনয়ের উচ্ছ্বসিত প্রশংসা তাঁর স্বামীর লেখায়। সঙ্গে সাদাকালো ছবি। তাতে গভীর চুম্বনে বাঁধা দু’জনে। আশ্লেষে জড়ানো বাহুডোর।

Advertisement

শুধু ছবি নয়, রণবীর-দীপিকার রোমান্স ধরে রাখা গানের ছত্রে ছত্রে। ছবির সঙ্গে ‘গেহরাঁইয়া’রই এক তুমুল প্রেমের গান ‘ডুবে’র কথা লিখেছেন অভিনেতা। সঙ্গে নতুন ছবিতে স্ত্রীর অভিনয়ের ভরপুর প্রশংসা।

ক্যালেন্ডারে প্রেমের সপ্তাহ জমজমাট। তার মধ্যেই ‘গেহরাঁইয়া’র কল্যাণে দীপবীরের এমন গভীর প্রেমে ডুবুডুবু ছবির স্বাদ। স্বাভাবিক ভাবেই তুমুল হইচই। ভক্তদের আর পায় কে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন