Samantha Ruth Prabhu

পরনে শুধুই তোয়ালে সামান্থার, স্নানের সময়ের কোন ছবি দিয়ে মুছতে বাধ্য হলেন অভিনেত্রী?

পরনে তোয়ালে জড়িয়ে চেয়ারে বসে রয়েছেন সামান্থা। তার পরই ঘটে গেল কোন বিপত্তি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ১৬:৩৬
Share:

সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

মায়োসাইটিস রোগে (পেশির এক ধরনের প্রদাহ) ভুগছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সেই কারণে গত দু’বছর ধরে কাজের সংখ্যা কমিয়েছেন অভিনেত্রী। নিজেকে সুস্থ করে তুলতে চিকিৎসা করাচ্ছেন যেমন, নতুন নতুন টোটকাও ব্যবহার করছেন।

Advertisement

সম্প্রতি এক দিন ‘সওনা বাথ’ নিতে যান সামান্থা। এই বিশেষ ব্যাপারটি হল এক ধরনের স্নান, যা শরীরকে চনমনে করে শরীর থেকে ‘টক্সিন’ বের করতে সাহায্য করে। তেমনই এক ব্যক্তিগত মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী। তার পরই ঘটে গেল বিপত্তি। শেষমেশ পোস্ট মুছতে বাধ্য হয়েছেন সামান্থা।

ইনস্টাগ্রামে সামান্থার পোস্ট করা ছবি। ছবি: সংগৃহীত।

অভিনেত্রী যে ছবিটি সমাজমাধ্যমের পাতায় দিয়েছিলেন, সেখানে দেখা যাচ্ছে পরনে তোয়ালে জড়িয়ে তিনি বসে রয়েছে চেয়ারে। চোখেমুখে প্রশান্তি, টেনে খোঁপা বাঁধা। রূপটানের লেশমাত্র নেই। এই ছবি প্রকাশ্যে আসতেই ছবিটি বিকৃত করে সামান্থার একটি নগ্ন ছবি ভাইরাল করা হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

শেষমেশ নিজের পোস্টটি মুছে দিতে বাধ্য হন সামান্থা। প্রায় ৩০টিরও বেশি ‘এক্স অ্যাকাউন্ট’ থেকে ছবিটি চালাচালি হয়। যদিও অভিনেত্রীর এই বিকৃত ছবি দেখে ময়দানে নেমেছেন অভিনেত্রীর অনুরাগীরা। যাঁরা এই কাজ করেছেন, তাঁদের রীতিমতো তুলোধনা করেছেন তাঁরা। যদিও সামান্থা এই নিয়ে কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন