Sandhya Roy

বেলা গড়াতেই অক্সিজেনের মাত্রা কমল করোনা আক্রান্ত সন্ধ্যা রায়ের

পরিবারের সূত্রে জানা গিয়েছিল, স্থিতিশীল তিনি। মধুমেহ এবং উচ্চ রক্তচাপের রোগী হলেও চিকিৎসকদের তত্ত্বাবধানে সাড়া দিচ্ছেন সন্ধ্যা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১৯:২১
Share:

সন্ধ্যা রায়।

গত শনিবার করোনায় আক্রান্ত হয়েছেন সন্ধ্যা রায়। রবিবার সকাল পর্যন্ত বিশেষ কোনও অসুবিধা ছিল না বর্ষীয়ান অভিনেত্রীর। কোভিড নিউমোনিয়ায় ভুগলেও অভিনেত্রীর অক্সিজেনের মাত্রা ঘোরাফেরা করছিল ৯৬-এর আশপাশে। তবে বেলা গড়াতেই অক্সিজেনের মাত্রা নেমে আসে ৯৪-এ।

রবিবার সকালে অভিনেত্রীর পরিবারের সূত্রে জানা গিয়েছিল, স্থিতিশীল তিনি। মধুমেহ এবং উচ্চ রক্তচাপের রোগী হলেও চিকিৎসকদের তত্ত্বাবধানে সাড়া দিচ্ছেন সন্ধ্যা। তবে অভিনেত্রীর শারীরিক অবস্থার উপর ভিত্তি করে নতুন কিছু ওষুধ দেওয়া হচ্ছে তাঁকে।

দিন দু’য়েক আগে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সন্ধ্যা। হাসপাতাল সূত্রে খবর ছিল, জ্বর এবং শ্বাসকষ্টে ভুগছিলেন অভিনেত্রী। করোনার উপসর্গ থাকায় নিভৃতবাসে রাখা হয়েছিল তাঁকে। সেই মতো চিকিৎসাও চলছিল। এর পর অন্য এক হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, এক বেলার মধ্যেই অক্সিজেনের মাত্রা কিছুটা হলেও নেমেছে তাঁর। অন্য রোগের ইতিহাস এবং তাঁর বয়সের কথা মাথায় রেখে অক্সিজেনের মাত্রা সামান্য কম হলেও বিষয়টিকে গুরুত্ব দিয়েই দেখছেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন