Bappi Lahiri

এবার লেডি গাগার সঙ্গে ডুয়েট গাইলেন বাপ্পি লাহিড়ী

বলিউড আর টলিউড বহু বছর ধরেই মাতিয়ে রেখেছেন তিনি। হলিউডেও তাঁর জেল্লা এতটুকু ফিকে নয়। ওয়েলস ডিজে, এবং প্রযোজক জেমি জোনাস-এর সঙ্গেও গান গাইতে দেখা গিয়েছে তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৯ ১৩:৩৮
Share:

বাপ্পি লাহিড়ী এবং লেডি গাগা। ছবি-ইনস্টাগ্রাম।

বলিউডে তাঁর হাত ধরেই ‘ডিস্ক সং’ বা পার্টি নাম্বার জনপ্রিয়তা পেয়েছিল। ‘ডিস্কোকিং’ মিঠুন চক্রবর্তীর গলায় তাঁর গান ৮০-এর দশকের দর্শকদের হিট লিস্ট দখল করেছিল। তিনি বাপ্পি লাহিড়ী। ফ্যানেদের কাছে ‘বাপ্পিদা’। বিখ্যাত মার্কিনী গায়িকা লেডি গাগার সঙ্গেই এবার গলা মেলালেন বাপ্পি লাহিড়ী। সূত্র অনুযায়ী, গাগার সঙ্গে দু’টি গান রেকর্ড করেছেন তিনি। চলতি বছরের শেষেই মুক্তি পাবে সেই গান।

Advertisement

বাপ্পির কথায়, “গাগা গানগুলির ইংলিশ ভার্সন গেয়েছেন আর আমি হিন্দি। আশা করা যায়, এই বছরের শেষের দিকেই মুক্তি পাবে গানদু’টি।” পাশাপাশি তিনি যোগ করেন, “দু’মাস আগে অ্যাকনের সঙ্গেও গান গেয়েছি আমি। সেই গানটিও খুব শীঘ্রই মুক্তি পাবে।”

বলিউড আর টলিউড বহু বছর ধরেই মাতিয়ে রেখেছেন তিনি। হলিউডেও তাঁর জেল্লা এতটুকু ফিকে নয়। ওয়েলস ডিজে, এবং প্রযোজক জেমি জোনাস-এর সঙ্গেও গান গাইতে দেখা গিয়েছে তাঁকে।

Advertisement

আরও পড়ুন-অ্যাকাউন্টে ১৮ টাকা, ছিল না খাবার, জামাকাপড়ও: রাজকুমার রাও

শুনে নিন মার্টিনেজে ভাইয়ের গলায় বাপ্পি লাহিড়ীর বিখ্যাত গান জিম্মি জিম্মি-র রিমিক্স

Posted @withrepost • @themartinezbros 👀😈🤘🏽✨ make sure y’all pick up that new release ‘BAPPI’ out on @hot_creations w/ our brother @jamiejonesmusic!!! 🌴💧👑🇵🇷🗽 An amazing remix by #Jamiejones a tribute to my song and and a very interesting name #bappiedit @themartinezbros @jamiejonesmusic

A post shared by Bappi Lahiri (@bappilahiri_official_) on

আরও পড়ুন-জনতার কাছে ক্ষমা চাইলেন অমিতাভ!

ওদিকে আবার রবিবার গাগা তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে একটি সংস্কৃত শ্লোক পোস্ট করেন। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘এই বিশ্বের সমস্ত প্রাণ যেন স্বাধীন এবং সুখী হয়।”রাতারাতি সেই টুইট ভাইরাল হয়ে যায়। ভারতীয় ফ্যানেদের তরফ থেকে মেলে অনেক প্রশংসাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন