বহু বছর ধরে প্রতি রবিবার জুহুর বাড়ির সামনে জড়ো হওয়া ভক্তদের দেখা দেন অমিতাভ বচ্চন। এক ঝলক দেখা, অথচ সেইটুকু দেখা পাওয়ার জন্যই ভক্তদের ভিড় জমে সেখানে। বিগ-বি এসে হাত নাড়ান, হাসেন। ব্যস, ওইটুকুতেই সন্তুষ্ট অমিতাভের বিশাল ভক্তকুল। কিন্তু গত রবিবার তা হয়নি।অমিতাভের দেখা পাননি তাঁর ফ্যানেরা। অপেক্ষা করে করে ফিরে গিয়েছেন। কিন্তু কেন? আর সেই কারণেই ক্ষমা চেয়ে নিলেন কিংবদন্তী অভিনেতা। কিন্তু কেন দেখা দিলেন না তিনি? অপেক্ষা করিয়ে রাখলেন ফ্যানেদের?

বেশ কিছু দিন ধরেই লিভারের সমস্যা আবার ভোগাচ্ছে তাঁকে। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তিও ছিলেন তিনি। শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অমিতাভ। গভীর রাত্রে তাঁকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসেন স্ত্রী জয়া এবং ছেলে অভিষেক। কিন্তু এখনও পুরোপুরি সুস্থ নন তিনি। বিশ্রামের প্রয়োজন অনেক।

বাড়ির সামনে বিশাল জমায়েতের ছবি পোস্ট করে রবিবার রাত্রে অমিতাভ লেখেন, ‘অসুখ থেকে সেরে উঠছি। ওঁরা বাড়ির সামনে এসেছেন। আমি দুঃখিত। আসতে পারলাম না। ক্ষমা চাইছি।”বিগ-বির সঙ্গে দেখা হয়নি। স্বভাবতই ভক্তকুলের মন খারাপ। কিন্তু তা সত্ত্বেও তাঁর শারীরিক সুস্থতা যে সবার আগে তা মেনে নিয়েই ওই পোস্টে বিগ-বিকে দ্রুত সুস্থ হয়ে ওঠার আবেদন জানিয়েছেন তাঁর ফ্যানেরা।

আরও পড়ুন- ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন নিধি আগরওয়া

 

আরও পড়ুন-গান ছেড়ে ড্রাগে ডুবেছিলেন, ফের অডিশনের মঞ্চে রিয়েলিটি শো চ্যাম্পিয়ন

 

দেখে নিন অমিতাভের সেই টুইটার পোস্ট

 

১৯৮২-তে ‘কুলি’-রসেটে ভয়ানক দুর্ঘটনার কবলে পড়েন বিগ-বি।তাঁর চিকিৎসার জন্য প্রচুর রক্তের প্রয়োজন হয়। তখনই কোনও এক রক্তদাতার থেকে তাঁর শরীরে হেপাটাইটিস-বি ভাইরাসের সংক্রমণ হয়, যার ফল তিনি এখনও, এই ৭৭-এ এসেও ভুগছেন। তাঁর লিভারের ৭৫ শতাংশ নষ্ট হয়ে গিয়েছে। নিয়মিত চেক-আপ, ওষুধের মধ্যে দিয়ে কাটাতে হয় অমিতাভকে।