• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন নিধি আগরওয়াল

nidhi-kartik
নিধি-কার্তিক।

Advertisement

লোকেশ রাহুলের সঙ্গে নিধি আগরওয়ালের সম্পর্ক নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছিল বিভিন্ন মহলে। দু’জনে রেস্তরাঁ যাওয়া থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেওয়া, সেই জল্পনাকে উস্কে দিয়েছিল আরও কয়েকগুণ। সত্যি কী সম্পর্কে রয়েছেন তাঁরা? মুখ খুললেন নিধি।

এক চ্যাট শো-তে এসে নিধি বলেন, “একদমই নয়, আমরা দু’জন দু’জনের খুব ভাল বন্ধু।” পাশাপাশি নিধি যোগ করেন, “আমি আর রাহুল কোনওদিনও এক সঙ্গে বেড়াতেই যাইনি।” তবে যে গত বছর মুম্বইয়ে রেস্তরাঁতে তাঁদের ‘কোয়ালিটি টাইম’-এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল! এ বছর বিশ্বকাপ চলাকালীনও তাঁদের দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে। তাহলে? নিধি বলেন, “লন্ডনে ওর সঙ্গে দেখা হয়ে গিয়েছিল আমার। পাকিস্তানের বিরুদ্ধে জিতেছিল ভারত। আমি রীতিমত লাফাচ্ছিলাম।”

শুধু তাই নয়, অনুষ্ঠানে একটি মজাদার সেকশন ছিল ‘কিল, ম্যারি, হুক আপ’। নিধি কে বাছতে হতো কাকে তিনি বিয়ে করবেন, কার সঙ্গে প্রেম করবেন আবার কাকেই বা খুন করবেন?  সেখানেও রাহুলকেই ‘কিল’ করতে চান বলে জানান অভিনেত্রী।

আরও পড়ুন- গান ছেড়ে ড্রাগে ডুবেছিলেন, ফের অডিশনের মঞ্চে রিয়েলিটি শো চ্যাম্পিয়ন

 

আরও পড়ুন-রণবীরের অজানা তথ্য ফাঁস করলেন তাঁর ছোটবেলার বান্ধবী!

 

ওদিকে আবার কিছু দিন আগে রাহুলকে আথিয়া শেট্টির সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল।সে ছবি ভাইরালও হয়েছিল।ছবিতে সঙ্গে ছিলেন আকাঙ্ক্ষা রঞ্জনও। কিছু দিন আগে আবার এক সাক্ষাৎকারে রাহুল জানিয়েছিলেন, নিধি তাঁর ছোটবেলার বন্ধু। প্রেম করছেন না তাঁরা। সোশ্যাল মিডিয়া যে ভাবে তাঁদের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া শুরু করেছে তাতে বেশ বিরক্তই তিনি। কিন্তু তবুও গুঞ্জন থামছেই না কিছুতেই। তবে কি বাইশগজ আর সেলুলয়েডের প্রেম আরও একবার দেখতে চলেছেন নেটিজেনরা?

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন