• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রণবীরের অজানা তথ্য ফাঁস করলেন তাঁর ছোটবেলার বান্ধবী!

ranveer singh
রণবীর সিংহ এবং সিমন খামবাট্টা।

Advertisement

ইন্ডাস্ট্রিতে পা দেওয়ার পর থেকেই পেছনে তাকাতে হয়নি রণবীর সিংহকে। হিটের পর হিট, দীপিকার সঙ্গে স্বপ্নের মতো বিয়ে, বেশ কয়েকটা নামি দামী অ্যাওয়ার্ড – মিলেছে সবই। কিন্তু ছোটবেলায় ঠিক কেমন ছিলেন ‘বাজিরাও’?  জানালেন রণবীরের বহু পুরনো বন্ধু, সেলিব্রিটি ডিজাইনার সিমন খামবাট্টা।

এক সাক্ষাৎকারে সিমন বলেন, “রণবীরের সঙ্গে আমার বন্ধুত্বটা আজকের নয়, বেশ পুরনো। ছোটবেলা থেকেই জানতাম একদিন না একদিন ও বিশাল বড় স্টার হবে। সেই ছোট থেকেই ওর ‘সোয়াগ’-ই আলাদা।”

কেতায় নাকি বরাবরই রণবীর একেবারে অন্যরকম। জন্মদিন কী ভাবে পালন করতেন তিনি? রংবেরংএর পোশাক পরে জন্মদিনে চুটিয়ে নাকি গোবিন্দার সিনেমার গানের সঙ্গেই জমিয়ে নাচতেন অভিনেতা।”

আরও পড়ুন- প্রথম ছবি মুক্তির দিনই জীবনে ঘটেছিল বড় অঘটন, শেয়ার করলেন রানি

 

আরও পড়ুন-গান ছেড়ে ড্রাগে ডুবেছিলেন, ফের অডিশনের মঞ্চে রিয়েলিটি শো চ্যাম্পিয়ন

 

রণবীরের ড্রেসিং স্টাইল যে বরাবরই অন্যরকম, তা বোধহয় তাঁর সোশ্যাল মিডিয়া ঘাঁটলেই বোঝা যায়। ছোটবেলাতেও এমনটাই ছিলেন তিনি।

সিমনের সঙ্গে রণবীরের বন্ধুত্ব সেই ১১ বছর বয়স থেকে। সিমনের ‘ওয়েডিং কালেকশন’-এর অনুষ্ঠানেও রণবীরই ছিলেন শোস্টপার। কেমন লাগল ‘ডিজাইনার’ সিমনের সঙ্গে কাজ করে? রণবীর জানালেন, “প্রিয় বন্ধুদের মধ্যে ও অন্যতম। ওর ক্রিয়েটিভিতে আমি মুগ্ধ। ওর সাফল্যের ভাগীদার হতে পেরে আমি খুশি, এবং একই সঙ্গে গর্বিত।”

 

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন