Sushmita Sen

বয়ফ্রেন্ডের সঙ্গে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন সুস্মিতা

রোহমানকেও কমেন্ট করতে দেখা গিয়েছে সেই পোস্টে। তিনি লিখেছেন, ‘ব্লিস’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৯ ১৬:১৪
Share:

সুস্মিতা ও রোহমান। ছবি: ইন্সটাগ্রাম

পিছনে উত্তাল জলরাশি। জাহাজে একান্তে বসে সুস্মিতা সেন ও তাঁর বয়ফ্রেন্ড রোহমান শল। কালো রঙের বিকিনিতে মোহময়ী সুস্মিতা। কম যান না রোহমানও। গার্লফ্রেন্ডের সঙ্গে ম্যাচিং করে পরেছেন সাদা রঙের টাইট টি-শার্ট। চোখে রোদচশমা। তাঁদের শরীরী ভাষাই ইঙ্গিত দিচ্ছে দু’জনের সম্পর্কের রসায়ন। রবিবার ইনস্টাগ্রামে ভালবাসার মানুষটির সঙ্গে এমনই এক ছবি শেয়ার করেছেন সুস্মিতা।

Advertisement

রোহমানকেও কমেন্ট করতে দেখা গিয়েছে সেই পোস্টে। তিনি লিখেছেন, ‘ব্লিস’। ফ্যানেরাও ফেটে পড়েছেন তারিফে। ‘কাপল গোল’ দিচ্ছেন তাঁরা, মেনে নিয়েছেন অনেকেই।

Advertisement

#love 💋

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

আরও পড়ুন: ‘না’ মানে যে ‘না’-ই হয়, তা অনেকেই বুঝতে চান না : তাপসী

আরও পড়ুন: ‘বিশেষ’ খিচুড়ি বানালেন সলমন, কার জন্য জানেন?

এমনিতে রোহমানকে নিয়ে কোনওদিনই বিশেষ লুকোছাপা করেননি সুস্মিতা। সম্পর্কের গোড়ার থেকেই তাঁকে নিয়ে ইনস্টাগ্রাম পোস্ট, সেলিব্রেশন সবই চলেছে পুরোদমে। সুস্মিতার বয়স ৪২। আর রোহমানের ২৭। পনেরো বছর বয়সের ব্যবধান কোনও দিনই ইস্যু হয়ে দাঁড়ায়নি ওই কাপলের মাঝে। বরং যত দিন যাচ্ছে তাঁদের কেমিস্ট্রি মুগ্ধ করছে নেটিজেনদের। বিভিন্ন সূত্র বলছে, খুব তাড়াতাড়ি বলিউডে কাম ব্যাক করতে চলছেন বি-টাউনের ‘দিলবার গার্ল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন