সাদা জ্যাকেটে শেফ-এর সাজে গরম গরম খিচুড়ি এবং রায়তা বানাচ্ছেন সলমন। চমকে গেলেন? ভাবছেন,অভিনয় ছেড়ে দিয়ে কি নতুন পেশা বেছে নিয়েছেন ভাইজান? সে রকমটা না ঘটলেও আগামী ২৯ তারিখ থেকে যে বড়সড় ধামাকা হতে চলেছে তার ইঙ্গিত নিজেই দিলেন অভিনেতা।

কারণ ওই দিনই শুরু হতে চলেছে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস ১৩। আর সেই অনুষ্ঠানের প্রোমোতেই ‘টাইগার’কে দেখা যাচ্ছে শেফের ভূমিকায়। খিচুড়ি আর রায়তা রান্না করতে করতে তিনি বলছেন, “এই সিজনে স্টারেরা যখন সব এক সঙ্গে থাকতে শুরু করবে, জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সব কিছুই করতে হবে তাঁদের।”

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#BiggBoss13 aa gaya hai parosne mad manoranjan!😎 Dekhna na bhoole, #FirstDayFirstShow with @BeingSalmanKhan starting 29th September, 9 PM and Mon-Fri,10:30 PM. @Vivo_India #BB13 #SalmanKhan #BiggBoss Anytime on @voot

A post shared by Colors TV (@colorstv) on

বিগ বস হাউজ মানেই ভরপুর মশলা, এক কথায় ‘টোটাল এন্টারটেইনমেন্ট’। দর্শকদের সেই ‘ম্যাড মনোরঞ্জন’ দিতে ভাইজানও প্রস্তুত। নিজেই জানিয়েছেন সে কথা। আর বিগ বসের ঘরে অতিথিরা যে ‘বিশেষ খিচুড়ি’ পাকাবেন, তা বোঝাতেই শেফ হয়েছেন ভাইজান।

এই সিজনে ‘বিগ বস’-এর কারা থাকছেন সে বিষয়ে কোনও চূড়ান্ত নাম ঘোষণা না হলেও বিভিন্ন সূত্র বলছে জারিন খান, মুগ্ধা গডসে এবং আদিত্য নারায়ণ-কে দেখা যেতে পারে।

আরও পড়ুন-‘মনে হচ্ছিল মহিষাসুরই বধ করবেন মা দুর্গাকে’, প্রথম বার দুর্গা হয়ে বললেন মধুমিতা...

 

আরও পড়ুন- শ্রাবন্তীর হাত বদল! উত্তর খুঁজতেই বেরিয়ে এল আসল রহস্য