Indian television actress

Nupur Alankar: আফগানিস্তানে নিখোঁজ মুম্বইয়ের টেলি-অভিনেত্রীর জামাইবাবু

শেষ যে দিন কথা হয়েছিল, নূপুরের জামাইবাবু জানিয়েছিলেন, ফোনের চার্জ প্রায় শেষ। অন্য কোথাও চার্জ দেওয়ার উপায়ও নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২১ ১৩:১৩
Share:

নূপুর অলঙ্কার

তালিবানের দখলে আফগানিস্তান যাওয়ার পর থেকেই বিপদে মুম্বইয়ের টেলি-অভিনেত্রী নূপুর অলঙ্কারের পরিবার। চাকরিসূত্রে তাঁর জামাইবাবু সে দেশের বাসিন্দা কয়েক বছর ধরে। গত ৯-১০ দিন ধরে তাঁর কোনও পাত্তা পাওয়া যাচ্ছে না।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘ইস পেয়ার কো কেয়া নাম দুঁ’ ধারাবাহিক খ্যাত নূপুর জানিয়েছেন, শেষ যে দিন কথা হয়েছিল, তাঁর জামাইবাবু জানিয়েছিলেন, ফোনের চার্জ প্রায় শেষ। অন্য কোথাও চার্জ দেওয়ার কোনও উপায় নেই। তিনি এক ভদ্রলোকের বাড়িতে আশ্রয় নিয়েছেন। সময় সুযোগ করে সেই ভদ্রলোকের নম্বর পাঠিয়ে দেবেন। কিন্তু তার পরেই ফোন কেটে যায়। তাঁর জামাইবাবু কোথায় আছেন, কার সঙ্গে আছেন, সেই ব্যাপারে পরিবারের কাছে কোনও তথ্য নেই। কোনও নম্বরও পাননি নূপুররা।

নূপুর বললেন, ‘‘আমি বা দিদি কেউই নেতিবাচক কিছু ভাবছি না। যদি খারাপ ভাবতে থাকি, তা হলে দুশ্চিন্তায় অসুস্থ হয়ে যাব আমরা। এমনিতেই সারা দিনে দু’ঘণ্টার বেশি ঘুম হচ্ছে না আমাদের।’’
২০২০ সালে লকডাউনের সময়ে নূপুর খবরের শিরোনামে এসেছিলেন। আর্থিক অনটনে হাত পাততে হয়েছিল তাঁকে। বলি তারকা অক্ষয় কুমার সাহায্যের হাত বাড়িয়েছিলেন। তার পরে অভিনেত্রী সবিতা বজাজ যখন একই সমস্যায় পড়েছিলেন, এই নূপুরই তাঁকে অর্থসাহায্য করেছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন