Parineeti Chopra

পরিণীতির কপালে গভীর ক্ষত, ভাবলেশহীন মুখ, ‘আরও দেখার জন্য মুখিয়ে আছি’, বললেন প্রিয়াঙ্কা

পরিণীতি চোপরার ‘গার্ল অন দ্য ট্রেন’ ছবিটি আগামী ২৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। শুভেচ্ছা জানালেন দিদি প্রিয়াঙ্কা

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ২১:৩৭
Share:

পরিণীতি চোপড়া।

বহু বার পিছিয়ে শেষে মুক্তির দিন নিয়ে থিতু হল পরিণীতি চোপরার ‘গার্ল অন দ্য ট্রেন’। লন্ডনে শ্যুটিং হওয়া এই ছবিটি আগামী ২৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে।

Advertisement

বুধবার ছবিটির মুক্তির দিন ঘোষণার পাশাপাশি সমাজমাধ্যমে ছবির টিজারও রিলিজ করলেন পরিণীতি। এই ছবিতে পরিণীতিই মূল চরিত্র। পওলা হকিনসের লেখা বেস্টসেলার সাহিত্য ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ অবলম্বনে এর আগে সিনেমা হয়েছে হলিউডেও। গল্পের নামেই দেওয়া হয়েছিল ছবির নাম। ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী এমিলি ব্লান্ট। এমিলি অভিনীত সেই চরিত্রেই ছবির হিন্দি রিমেকে অভিনয় করবেন পরিণীতি।

Advertisement

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

টিজারে দেখা যাচ্ছে, পরিণীতির কপালে গভীর ক্ষতচিহ্ন। ভাবলেশহীন মুখে ঝড়ের আগের অস্বস্তিকর শান্ত ভাব স্পষ্ট। আবার কিছু দৃশ্যে দেখা যাচ্ছে, ট্রেনের ভিতর বা রাস্তা দিয়ে অত্যন্ত সতর্ক ভাবে হেঁটে যাচ্ছেন পরিণীতি। ভয়, সন্দেহ, উত্তেজনা ফুটে উঠছে তাঁর চোখমুখে। এমনই একাধিক দৃশ্যের মন্তাজ জুড়ে তৈরি হয়েছে টিজারটি যা দেখে প্রথমেই উচ্ছ্বসিত প্রশংসা করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে নিজের পেজে শেয়ার করেছেন পরিণীতির ছবির টিজার। লিখেছেন, ‘তোমার জন্য গর্ববোধ করছি। এই সিনেমার বাকিটা দেখার জন্য আর তর সইছে না আমার।’

আরও পড়ুন : তিন বন্ধুর আদরে খাওয়া ভুলছেন জ্যাকলিন!

আরও পড়ুন :প্রিয়ঙ্কা চোপড়ার ছবি দেখে কী রিভিউ করলেন নিক?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন