×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জানুয়ারি ২০২১ ই-পেপার

প্রিয়ঙ্কা চোপড়ার ছবি দেখে কী রিভিউ করলেন নিক?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা১৩ জানুয়ারি ২০২১ ১৬:২৮
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস।

অবাস্তব! প্রিয়ঙ্কা চোপড়ার পরের ছবির এমনই রিভিউ দিলেন স্বামী নিক জোনাস।

২২ জানুয়ারি মুক্তি পেতে চলেছে প্রিয়ঙ্কার পরের ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। সাধারণত ছবি মুক্তির পরই জানা যায় সিনেমাটি কেমন হয়েছে। কিন্তু প্রিয়ঙ্কার ছবির ক্ষেত্রে রিভিউ জানা গেল ছবি মুক্তি পাওয়ার আগেই। তা-ও আবার খাস নিউ ইয়র্ক থেকে।

এর পুরো কৃতিত্ব অবশ্যই প্রিয়ঙ্কার স্বামী নিক জোনাসের। মুক্তির আগে তাঁর জন্যই ছবির বিশেষ প্রদর্শনের ব্যবস্থা করেছিলেন দেশি গার্ল। ফলও পাওয়া গেল হাতেনাতে। ছবি দেখে নিক জানালেন তাঁর অভিমত, সমাজমাধ্যমে জানালেন, ‘প্রস্তুত হোন, এই ছবি এতটাই আশ্চর্যজনক যে অবাস্তব বলেও মনে হতে পারে।’

Advertisement

অনলাইন ছবির প্ল্যাটফর্মে আগামী সপ্তাহেই মুক্তি পেতে চলেছে ‘দ্য হোয়াইট টাইগার’। ছবিতে প্রিয়ঙ্কার সহ-অভিনেতা হিসাবে কাজ করেছেন রাজকুমার রাও ও অভিনয় জগতের নতুন মুখ আদর্শ গৌরব।


 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jonas Daily News (@jonasdailynews_)

মঙ্গলবার আদর্শের ছবি সমাজমাধ্যমে শেয়ার করেছিলেন প্রিয়ঙ্কা। আদর্শকে প্রশংসায় ভরিয়ে দিয়ে প্রিয়ঙ্কা লেখেন, ‘আমি শুধু অপেক্ষা করছি কখন আপনারা এই অসাধারণ অভিনেতাকে পর্দায় দেখবেন!’

তাই ছবিতে প্রিয়ঙ্কার পারফরম্যান্স কেমন, তা জানানোর ভার নিজের কাঁধেই তুলে নিলেন নিক।

ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের সিনেমা দেখার একটি ভিডিয়ো দিয়ে নিক লিখেছেন, ‘আমার স্ত্রী অসাধারণ অভিনয় করেছেন এই ছবিতে।’ তার পর ক্যামেরা নিজের দিকে ঘুরিয়ে ‘থাম্বস আপ’-ও দেখিয়েছেন নিক।

ম্যান বুকার পুরস্কারপ্রাপ্ত অরবিন্দ আদিগার উপন্যাস ‘দ্য হোয়াইট টাইগার’ অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে আগামী ২২ জানুয়ারি ।

আরও পড়ুন : জেসমিনকে উস্কে দিতে তাঁর গায়ে উঠে পড়তেন রাখী সবন্ত, বিস্ফোরক জেসমিন

আরও পড়ুন : সোশ্যাল মিডিয়ায় মৃত্যুর কথা কেন বললেন ‘সাঁঝের বাতি’-র চারু?

Advertisement