Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Jacqueline Fernandez

তিন বন্ধুর আদরে খাওয়া ভুলছেন জ্যাকলিন!

বুমবুম তো নাচের সেশনে জ্যাকলিনের সঙ্গেই ট্যাঙ্গো করছে। আবার কখনও দেখা যাচ্ছে মিউমিউকে কোলের কাছে নিয়ে রোদ পোহাচ্ছেন জ্যাকলিন। পাশে পড়ে থাকা খাবার জুড়িয়ে জল। তবু ইয়েদিকে আদর শেষই হতে চাইছে না জ্যাকলিনের।

আদরের পোাষ্যের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ।

আদরের পোাষ্যের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ২১:০৬
Share: Save:

এই শীতে আদুরে বন্ধুদের সঙ্গে সময় কাটছে শ্রীলঙ্কার সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের। খাওয়া থেকে ঘুম, জিম থেকে নাচের সেশন— নায়িকাকে সব সময় চোখে চোখে রাখছে তাঁর নতুন বন্ধুরা। আবার সুযোগ পেলে নায়িকার কোলেপিঠে চেপে ঘুরেও বেড়াচ্ছে তারা।

Advertisement

এক জনের নাম বুমবুম, সে একটি বিদেশি কুকুর আর এক জন মিউমিউ, ধবধবে সাদা বেড়াল। আর সবচেয়ে রাগী ও জেদি বন্ধু হল ইয়েদি। কফি রঙের গাল ফোলা এক মেজাজি বেড়াল সে। যাকে ছেড়ে জ্যাকলিন একটু অন্য দিকে তাকালেই মুখ ভার হয়ে যায় তার।

করোনা পরিস্থিতিতে আপাতত এই তিন জনকে নিয়েই সময় কাটছে জ্যাকলিনের। বাড়িতে বসে সর্ব ক্ষণ এদেরকে নিয়েই চলছে যত ছেলেমানুষি, খুনসুটি। বুমবুম তো নাচের সেশনে জ্যাকলিনের সঙ্গেই ট্যাঙ্গো করছে। আবার কখনও দেখা যাচ্ছে মিউমিউকে কোলের কাছে নিয়ে রোদ পোহাচ্ছেন জ্যাকলিন। পাশে পড়ে থাকা খাবার জুড়িয়ে জল। তবু ইয়েদিকে আদর শেষই হতে চাইছে না জ্যাকলিনের। পোষ্যদের নিয়ে এমনই এক গুচ্ছ ছবি জ্যাকলিন শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। ছবিতে স্পষ্ট নরম আর আদুরে বন্ধুদের নিয়ে ভালই সময় কাটছে তাঁর।

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143)

Advertisement

করোনা পরিস্থিতি কাটিয়ে গোটা বলিউড যখন শ্যুটিং ফ্লোরে, তখন বাড়িতে বসেই পোষ্যদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন জ্যাকলিন!

দেখেশুনে মনে হতে পারে জ্যাকলিনের হাতে অভিনয়ের কাজ বোধহয় নেই। আসলে কিন্তু একেবারেই তা নয়। হাতে এখন চার চারটে ছবি রয়েছে অভিনেত্রীর। ‘অ্যাটাক’, ‘ভূত পুলিশ’, ‘বচ্চন পান্ডে’ ও ‘সার্কাস’। এর মধ্যে ‘ভূত পুলিশ’-এর শ্যুটিং চলছে। তবে জ্যাকলিনের এখনও ডাক পড়েনি ফ্লোরে। তাই ছুটির সময়টুকু আদুরে বন্ধুদের সঙ্গেই কাটাচ্ছেন শ্রীলঙ্কান সুন্দরী।

আরও পড়ুন :ন্যাড়া হচ্ছেন অজয় দেবগণ, হঠাৎ কী ঘটল!

আরও পড়ুন : ‘আমার মেয়ে ধোপানি হয়ে গেল!’ মেয়ের উদ্দেশ্যে কেন এ কথা বলেছিলেন সন্তু মুখোপাধ্যায়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
আরও দেখুন
Advertisement
আরও পড়ুন

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.