Mithai

ছেলের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা ‘মিঠাই’-এর, বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করলেন সৌমিতৃষা

‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুণ্ডু ধৃতিষ্মানের বিভিন্ন মুডের ছবি পোস্ট করে লেখেন, “শুভ জন্মদিন পার্টনার।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৬:৩৯
Share:

শাক্যর জন্মদিনে কী করলেন তাঁর পর্দার মা ‘মিঠাই’? ছবি: সংগৃহীত।

শাক্য মোদক। যার দস্যিপনায় পাগল গোটা মোদক পরিবার। সিদ্ধার্থ মোদক আর মিঠাই মোদকের একমাত্র ছেলে শাক্য। মিঠাইকে হারানোর পর সিদ্ধার্থর জীবন শাক্যর দ্বারাই আবর্তিত। তার পর অবিকল মিঠাইয়ের মতো দেখতে ‘মিঠি’ এসেছে শাক্য, সিদ্ধার্থর সংসারে। এই ভাবেই নাটকীয় মোড়ে এসে দাঁড়িয়েছে ‘মিঠাই’ সিরিয়ালের গল্প।

Advertisement

ক্যামেরার সামনের গল্পটা যতটা খুনসুটির, শাক্যর সঙ্গে তার পর্দার মা-বাবার ক্যামেরার ওপারের সম্পর্কটাও খুবই আদুরে। সারা ক্ষণ দুষ্টুমি চলতে থাকে। ১৬ মার্চ শাক্য ওরফে ধৃতিষ্মান চক্রবর্তীর জন্মদিন। এই বিশেষ দিনে ছেলের জন্য বিশেষ পোস্ট করলেন তার পর্দার মা। ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুণ্ডু ধৃতিষ্মানের বিভিন্ন মুডের ছবি পোস্ট করে লেখেন, “শুভ জন্মদিন পার্টনার।”

প্রতি দিন টানা এতগুলো ঘণ্টা শুটিং করতে করতে তারা যেন একটাই পরিবার হয়ে ওঠে। আর শুটিংয়ে যদি খুদে কেউ থাকে, তা হলে তো আরও জমে ওঠে ফ্লোর। এই নতুন গল্প আসার আগে আচমকাই টিআরপি কমতে শুরু করে ‘মিঠাই’-এর। তার পর নতুন গল্পে আসে খুদে ‘শাক্য’ আর ‘মিষ্টি’। তাদের যে দর্শক বেশ ভালবাসতে শুরু করে, তার প্রমাণ টিআরপির নম্বর। প্রথম দশ থেকে ছিটকে গিয়েছিল ‘মিঠাই’। খুদে সদস্যদের দৌলতে আবারও প্রতিযোগিতায় ফিরেছে ‘মিঠাই’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন