Kal Ho Naa Ho

Karan Johar: আমেরিকার নৌবাহিনী গিটার বাজিয়ে গাইছে ‘কাল হো না হো’, মুগ্ধ কর্ণ!

বলিউডের জনপ্রিয় ছবি ‘কাল হো না হো’-র গান গাইছিলেন আমেরিকার নৌবাহিনীর তিন অফিসার। সে দৃশ্যে চোখ ভিজল প্রযোজক কর্ণ জোহরের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৯:০১
Share:

কর্ণ জোহর প্রযোজিত, শাহরুখ খান অভিনীত ছবি ‘কাল হো না হো’-এর গান শোনা গেল আমেরিকার নৌবাহিনীর কণ্ঠে।

বলিউডের ছবি, গান গোটা বিশ্বে জনপ্রিয়। বিভিন্ন সময় আন্তর্জাতিক শিল্পীদের কণ্ঠে বলিউডের গান শোনা যায়। বিদেশি বাদ্যযন্ত্রে ধরা দেয় হিন্দি গানের সুর। সম্প্রতি তেমনই এক ঘটনায় আপ্লুত কর্ণ জোহর। তাঁরই প্রযোজিত ছবি ‘কাল হো না হো’(২০০৩)-এর গান শুনলেন আমেরিকার নৌবাহিনীর কণ্ঠে।

Advertisement

এক নৈশভোজের আসরে নৌবাহিনীর অফিসাররা গিটার বাজিয়ে গাইছিলেন ‘কাল হো না হো।’ তাঁদের আমেরিকান ইংলিশ মেশানো হিন্দি উচ্চারণে আলাদা মাধুর্য খুঁজে পেলেন বলিউডের জনপ্রিয় সঞ্চালক। ভাগ করে নিলেন সেই ভিডিয়ো।

Advertisement

ভিডিয়োতে এক জন আমেরিকান নৌ অফিসারকে গিটার বাজাতে দেখা যায়। পাশে দাঁড়িয়ে গান গাইছিলেন এক পুরুষ ও এক মহিলা অফিসার। সোনু নিগমের গাওয়া গান তাঁদের কণ্ঠে শুনে ভালবাসার প্রতিক্রিয়া জানালেন অনেকেই।

২০০৩ সাল। দেশ জুড়ে উন্মাদনা বয়ে এনেছিল প্রেম-বিষাদে ভরপুর ‘কাল হো না হো’। শাহরুখ খান, প্রীতি জিন্টা এবং সইফ আলি খানের অভিনয়ে চোখের জলে ভেসেছিলেন দর্শক। নিখিল আডবাণী পরিচালিত ছবিটি সে বছরের সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রগুলির মধ্যে একটি। পরে আফসোস করেছিলেন কর্ণ, কেন ছবিটি পরিচালনাও করলেন না! তবে এ ছবির অংশ হতে পেরে এখনও তিনি গর্বিত বলে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন